সিরাজগঞ্জে বিএনপি-আ.লীগ নেতা-কর্মিদের মধ্যে তিন ঘন্টাব্যাপি সংঘর্ষ, আহত ২৫

শেয়ার

ইমরান হোসাইন, সিরাজগঞ্জ:
মিছিলে বাধা দেয়াকে কেন্দ্র করে সিরাজগঞ্জে বিএনপি-আওয়ামীলীগ নেতা-কর্মিদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। তিন ঘন্টাব্যাপি সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে শতাধিক রাউন্ড টিয়ারগ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে পুলিশ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর দেড়টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার কলেজ রোড এলাকায় শুরু হওয়া সংঘর্ষ চলে সাড়ে চারটা পর্যন্ত।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে সমাবেশের আহŸন করে জেলা বিএনপি। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সমাবেশে আসার পথে কলেজ রোড এলাকায় একটি মিছিলে বাধা দেয় আওয়ামীলীগ নেতা-কর্মিরা। এ সময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

একপর্যায়ে সংঘর্ষটি শহরের কলেজ রোডের টুকু ব্রিজ ও ইলিয়ট ব্রিজ এলাকায় ছড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ায় অন্তত ২৫ জন আহত হয়। দুপুর দেড়টার দিকে শুরু হওয়া সংঘর্ষ নিয়ন্ত্রনে বিকেল সাড়ে চারটার দিকে টিয়ারগ্যাস ও রাবার বুলেট নিক্ষেপ করে পুলিশ। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।
সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.