রামগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আরাফাতের গণসংযোগ

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শাহাজাহান এর মেজো ছেলে লক্ষীপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আরাফাত বৃহস্পতিবার দিনব্যাপী ব্যাপক গণসংযোগ করছেন।

এ সময় তিনি বর্তমান সরকারে উন্নয়ন কর্মকাণ্ড, উপজেলা পরিষদের আগামী উন্নয়ন ভাবনা ও পরিকল্পনার চিত্র তুলে ধরছেন। এ ধরনের গণসংযোগের ফলে প্রতিটি এলাকায় উৎসবের আমেজ বিরাজ করছে। দরবেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর হোসেন পাটোয়ারীর সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ইমতিয়াজ আরাফাত তার নিজস্ব নানা কৌশলে গণসংযোগ করে যাচ্ছেন।

তিনি উপজেলার দরবেশপুর ইউনিয়নের সমিতির বাজার, মাঝিঁরগাও বাজার ,আলীপুর, তাহেরপুরসহ প্রতিটি গ্রাম, পাড়া-মহল্লায় নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এই সময়ে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষক লীগসহ ইউনিয়ন পরিষদের সদস্যগন। উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আরাফাত বলেন, উপজেলা পরিষদ হচ্ছে জনগনের উন্নয়নের কেন্দ্রবিন্দু। ফলে বর্তমান সরকারে উন্নয়নের সব কার্যক্রম উপজেলা ভিত্তিক হলে জনগণ উপকৃত হবে। সৎ আর্দশ মানুষ নির্বাচিত হলে জনগণ ভালো সেবা পাবে। তাই জনগণের কল্যাণে কাজ করতে আপনাদের সহযোগিতা চাই।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.