লক্ষ্মীপুর প্রেসক্লাব নির্বাচন, হেলাল সভাপতি, সম্পাদক পাবেল

শেয়ার

নিজস্ব প্রতিবেদক :

লক্ষ্মীপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষীক নির্বাচন-২০২১ উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। এতে হোসাইন আহমদ হেলাল পুনরায় সভাপতি, সাইদুল ইসলাম পাবেল সাধারণ সম্পাদক ও সহ-সভাপতি পদে জান্নাতুল ফেরদৌস নয়ন নির্বাচিত হয়েছেন। এবার কার্যনির্বাহী কমিটির ১১টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বীতা করছেন মোট ২৪ জন প্রার্থী। ৩০ ডিসেম্বর (বৃহস্প্রতিবার) সকাল ৯টা থেকে দুপর ২টা পর্যন্ত একটানা চলে ভোট। মোট ৭৮ জন সদস্যের মধ্যে ৭৭জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। গণনা শেষে বিকাল ৪টায় চুড়ান্ত ফলাফল ঘোষনা করেন নির্বাচন কমিশন।

এছাড়া মো: কামাল উদ্দিন যুগ্ন সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ ফিরোজ উদ্দিন হাওলাদার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান টিপু, দপ্তর সম্পাদক শাকের মো: রাসেল, প্রচার সম্পাদক মো: নাজিম উদ্দিন রানা এবং কার্যনির্বাহী সদস্য পদে রেজাউল করিম পারভেজ ও মো: রবিউল ইসলাম খাঁন নির্বাচিত হয়েছেন। পূর্বেই ক্রীড়া ও সমাজসেবা পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন মো: নজরুর ইসলাম দিপু।

বিজয়ীদের নেতৃত্বেই আগামী দু’বছর পরিচালিত হবে লক্ষ্মীপুর প্রেসক্লাব। সাংবাদিকদের পেশাগত মানউন্নয় ও দক্ষতা বৃদ্ধি, অধিকার রক্ষা, বিপদাপদে পাশে থেকে সহযোগীতা এবং অপসাংবাদিকতা রোধ যথার্থ ভূমিকা পালন করবেন নির্বাচিত কার্যনির্বাহী কমিটি এই প্রত্যাশা সাংবাদিকদের।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.