সাংবাদিক বদিউজ্জামানের উপর হামলা, ভুগছেন নিরাপত্তাহীনতায়

শেয়ার

নোয়খালী প্রতিনিধি:

নোয়াখালী বেগমগঞ্জ কাদিরপুরে সংখ্যালঘুর বাড়িতে অগ্নিসংযোগ শিরোনামে প্রকাশিত সংবাদের জের ধরে কিশোর গ্যাং লিডার ইয়াবা কারবারি কাদিরপুর ইউপি চেয়ারম্যান সালাহ উদ্দিন ও তার সাঙ্গাপাঙ্গরা ২২ জানুয়ারী সন্ধ্যা ৭ টা দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বিশেষ প্রতিনিধি, দ্য কান্ট্রি টুডে পত্রিকার জেলা প্রতিনিধি ও জনপ্রিয় অনলাইন পোর্টাল পল্লী নিউজের জেলা প্রতিনিধি এছাড়াও স্হানীয় দৈনিক নোয়াখালী সময় পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ বদিউজ্জামান (তুহিন) এর উপর পৌরণ বিবি দঃ বাজার নতুন ব্রিজ সংলগ্ন হেলাল ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে বর্গীয় হামলা চালিয়ে এবং তাকে গুরুতর আহত করে।

তার মোবাইল ক্যামেরা ছিনিয়ে নিয়ে যায় ৫০ লাখ টাকার ক্ষতি সাধন করে। উক্ত হামলার ঘটনায় আসামীরা গ্রেপ্তার না হওয়া অকুতোভয় সাংবাদিক বি. চৌধুরী চরম আতংকে নিরাপত্তাহীনতা ভুগছে।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি) মীর জাহেদুল হক( রনি) মামলার তদন্ত এস. আই আওলাদ হোসেন রিকাবদার কে দিয়েছেন। ২৪ জানুয়ারী বিকাল সাড়ে ৫ টা এস.আই আওলাদ হোসেন রিকাবদার তদন্ত শেষে ফিরে গেলে সন্ধ্যা ৬টা পৌরণ বিবি বাজার বিসমিল্লাহ টাওয়ার লিটনের দোকানের সামনে ১০/ ১৫ জন কিশোর গ্যাং সদস্য জেলার বর্ষীয়ান সাংবাদিক মোঃ বদিউজ্জামান ( তুহিন) কে টানা কে টানাহ্যাঁচড়া করে মোটর সাইকেলে জোরপূর্বক তুলে নিতে চাইলে শোর চিৎকার শুনে তাহার ২ ভাই ও বাজারের ব্যবসায়ীরা তাকে প্রাণে রক্ষা করে।
নচেৎ হত্যা করে লাশ গুম করে ফেলত।

কিশোর গ্যাং লিডার কাদিরপুর ইউপি চেয়ারম্যান সালাহ ও তার সাঙ্গপাঙ্গরা গ্রেপ্তার না হওয়া সাংবাদিক মোঃ বদিউজ্জামান ( তুহিন) নিরাপত্তাহীনতা ভুগছে। প্রাণভয়ে পালিয়ে বেড়াচ্ছে। হামলাকারীরা হুমকি দিচ্ছে সংখ্যালঘুদের মতো তার বাড়ি ঘরে অগ্নি সংযোগ ঘটাবে। ২৫ জানুয়ারী নিরুপায় হয়ে সাহসী বস্তু নিষ্ঠ কলম সৈনিক বি. চৌধুরী ( তুহিন)নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেছেন। অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী সোনিয়া আক্তার মামলা তদন্ত পিবিআইকে দিয়েছেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.