শিশু কল্যাণ ও সমাজ সেবায় অবদান রাখায় সংবর্ধিত হলেন আশরাফ উদ্দিন নজু

শেয়ার

কুষ্টিয়া অফিস ॥

৪ ডিসেম্বর ২০২১ (শনিবার) বিকাল ৪টায় নারী ও শিশু উন্নয়ন পরিষদ (নাশিউপ) এর আয়োজনে ঢাকাস্থ বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন এবং শিশু কল্যাণ ও সমাজ সেবায় জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে বিশেষ অবদান রাখায় আশরাফ উদ্দিন নজু’কে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে নারী ও শিশু উন্নয়ন পরিষদের চেয়ারম্যান মিসেস সাজেদা শফিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মহান মুক্তিযুদ্ধের ইতিহাস নিয়ে বক্তব্য প্রদান করেন সাবেক সাংসদ ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ মোস্তফা জালাল মহিউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা সভায় অংশগ্রহণ করেন বাংলাদেশ নৃত্য শিল্পী সংস্থার সাধারণ সম্পাদক শেখ মাহফুজুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী হাবিবুল আলম খসরু, পানি উন্নয়ন বোর্ড এর প্রাক্তন প্রধান প্রকৌশলী আবুল হাসেম, বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুল আলম এবং বাংলাদেশ সবুজ সেনা’র সাধারণ সম্পাদক নাসের ইকবাল যাদু। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন নারী ও শিশু উন্নয়ন পরিষদ (নাশিউপ) এর মহাসচিব মাফরুদা ইয়াসমিন।

আলোচনা সভা পরবর্তীতে অনুষ্ঠানের প্রধান অতিথি, বিশেষ অতিথিদ্বয়, নারী ও শিশু উন্নয়ন পরিষদ (নাশিউপ) এর চেয়ারম্যান এবং মহাসচিব শিশু কল্যাণ ও সমাজ সেবায় জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে বিশেষ অবদান রাখায় কুষ্টিয়ার সন্তান আশরাফ উদ্দিন নজু’র হাতে পদক তুলে দেন। এসময় মঞ্চে উপস্থিত ছিলেন আশরাফ উদ্দিন নজুর সহধর্মিনী জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় কুষ্টিয়ার সাবেক (অবসরপ্রাপ্ত) উপ-পরিচালক ডা: জেসমিন আক্তার ও একমাত্র পুত্র ইঞ্জিনিয়ার ইকবাল আশরাফ।

উল্লেখ্য যে, আশরাফউদ্দিন নজু ইতিপূর্বে জাতীয় ও আন্তর্জাতিকভাবে বিভিন্ন পদকে ভূষিত হয়েছেন। আশরাফ উদ্দিন নজু কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমীর পরপর দুইবার নির্বাচিত সহ-সভাপতি, আন্তর্জাতিক সংগঠন রোটারী ক্লাব অফ কুষ্টিয়ার চ্যাটার্ড প্রেসিডেন্ট, স্বেচ্ছাসেবী সংগঠন দিশাব ও ফোয়ারা’র সভাপতি, নারী ও শিশু উন্নয়ন পরিষদ (নাশিউপ) এর ভাইস-চেয়ারম্যান এবং দেশ ও দেশের বাইরে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ব্যবসায়ী সংগঠনের গুরুত্বপূর্ণ পদে সফলতার সহিত দায়িত্ব পালন করে চলেছেন। তাছাড়া তিনি দি কুষ্টিয়া চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.