লক্ষ্মীপুরে পৌর ছাত্রলীগ নেতার উদ্যোগে বিশুদ্ধ পানি, স্যালাইন ও গাছ রোপণ

শেয়ার

সোলাইমান ইসলাম নিশান,

তীব্র দাবদাহে হাঁপিয়ে উঠেছে মানুষ। যার কারণে ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনযাত্রা এই অবস্থায় লক্ষ্মীপুরে পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আফ্রিদুর জামান রাবিতের উদ্যোগে জনসাধারণের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে জেলা শহরের হাজী মার্কেট সংলগ্ন এলাকায় মেহনতি প্রায় ১৫০ মানুষের মাঝে স্যালাইন পানি বিতরণ করা হয়।

এরপর তিনি লক্ষ্মীপুর পৌর শহীদ স্মৃতি একাডেমী, টিএনটি, সামাদ,উপজেলাসহ পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডে প্রায় অর্ধশত গাছ রোপণ করেন।

এই সময়ে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সাইফুল আলম হ্রদয়, জেলা ছাত্রলীগ নেতা নায়িম,পাবেল, পৌর ছাত্রলীগ নেতা জিসান, নাফি, হ্রদয় মুন্তাসির, মারুফ, আবিদ, সানি,তাহান, ফাহিদ,স্বজীব,আকাশ, স্বপন,সামাদ ছাত্রলীগ নেতা তাহান পাটওয়ারী প্রমুখ।

গাছ রোপণ শেষে পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সবসময় সাধারণ মানুষের পাশে ছিল তার ধারাবাহিকতায় আজকের এই আয়োজন। আমরা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন ভূঁইয়া ভাইয়ের নির্দেশে আজকের এই কর্মসূচি করি। আমাদের এই ধারাবাহিকতা আব্যাহত থাকবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.