লক্ষ্মীপুর পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ে পুরস্কার বিতরণ, নবীন বরণ ও বিদায়

শেয়ার

সোলাইমান ইসলাম নিশান: বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে লক্ষ্মীপুর পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো নবীণবরণ, পুরষ্কার বিতরণ ও বিদায় অনুষ্ঠান।

মঙ্গলবার ( ৬ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় প্রতিষ্ঠানটির হল রুমে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এইসময় প্রধান অতিথি পৌর মেয়র ও প্রতিষ্ঠানটির সভাপতি মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়াকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

প্রতিষ্ঠানটির সহকারী প্রধান শিক্ষক মুরাদ হোসেনের সঞ্চালনায় ও প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা দীন মোহাম্মদ মোল্লা, পৌর ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রিয়াজ পাটোয়ারী রাজু, পৌর ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মোঃ মোরশেদ আলম।

এই সময়ে আরো উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানের কমিটি সদস্য আনিস কবির, মোঃ বাবর উদ্দিন, মোঃ আলাউদ্দিন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহীন আলম,সদর থানা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক অনু ভুঁইয়াসহ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র বলেন, শিক্ষার্থীরা শৃঙ্খলার মধ্যে থাকলে, পড়ালেখায় মনোযোগ বাড়ালে ভালো রেজাল্ট বৃদ্ধি পাবে। অভিভাবকরা সন্তানদের প্রতি আরো যত্নশীল হতে হবে, তারা যেন তাদের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারে। এই বিদ্যালয়ের পরিবেশ আগে আরো খারাপ ছিল এখন ছেলেমেয়েরা একটু শৃঙ্খলার মধ্যে এসেছে। আশা করি এর মান আরো বৃদ্ধি পাবে শিক্ষার্থীরা জ্ঞান অর্জন করে এই বিদ্যালয়ের সুনাম বৃদ্ধি করবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.