ফোডেনের হ্যাটট্রিকে দুর্দান্ত জয় ম্যান সিটির

শেয়ার

ইংলিশ প্রিমিয়ার লিগে পিছিয়ে পড়েও ফিল ফোডেনের দুর্দান্ত হ্যাটট্রিকে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। এ জয়ে টেবিলে দুইয়ে উঠে এসেছে পেপ গার্দিওলার দল।

সোমবার (৫ ফেব্রুয়ারি) জিটেক কমিউনিটি স্টেডিয়ামে ব্রেন্টফোর্ডকে ৩-১ গোলে হারিয়েছে সিটি। নিয়াল মুপের পা থেকে ব্রেন্টফোর্ডের একমাত্র গোলটি এসেছে। এদিন ম্যাচের শুরু থেকেই আক্রমণ চালায় পেপ গার্দিওলার দল। আধিপত্য বিস্তার করলেও সিটির একের পর এক আক্রমণ রুখে দেন ব্রেন্টফোর্ডের গোলরক্ষকের ফ্লেকেন। উল্টো ম্যাচের ২১তম মিনিটে লিড নেয় ব্রেন্টফোর্ড। ফ্লেকেনের লম্বা থ্রুতে গোল করে দলকে এগিয়ে নেন মুপে।

বিশ্বকাপজয়ী ৫ খেলোয়াড়ের বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তবে প্রথমার্ধের ইনজুরি টাইমে ম্যান সিটিকে সমতায় ফেরান ফিল ফোডেন। ফলে ১-১ গোলের ব্যবধানে শেষ হয় প্রথমার্ধ। বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৩তম মিনিটে ডি-ব্রুইনের ক্রস থেকে ব্যবধান ২-১ করেন ইংলিশ এই মিডফিল্ডার। আর ম্যাচের ৭০তম মিনিটে হলান্ডের সঙ্গে ওয়ান-টুতে নিজের হ্যাটট্রিক পূরণ করেন ফোডেন। এই জয়ে লিগে ২২ ম্যাচে ১৫ জয় আর ৪ ড্রয়ে ৪৯ পয়েন্ট ম্যানচেস্টার সিটির। এক ম্যাচ বেশি খেলে সমান পয়েন্টে গোল ব্যবধানে পিছিয়ে তিনে আর্সেনাল। অন্যদিকে ২৩ ম্যাচে ৫১ পয়েন্টে টেবিলের শীর্ষে লিভারপুল।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.