প্রেমিকের নামে মামলা, রাজশাহীতে থানার ভেতরেই বিষপান কিশোরীর

শেয়ার

রাজশাহী প্রতিবেদক: রাজশাহীতে পালিয়ে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ার পর প্রেমিকের নামে মামলা করায় থানার ভেতরেই বিষপানে আত্নহত্যা চেষ্টা চালিয়েছে এক কিশোরী। রোববার সন্ধ্যায় তানোর থানার শৌচাগারে নারী পুলিশের পাহারা থাকা অবস্থায় এ ঘটনা ঘটে। ওই কিশোরী এবার এসএসসি পরীক্ষার্থী বলে জানা গেছে।

স্থানীয়রা জানায়, তানোরের বনকেশর গ্রামের আলামিন (২৫) নামে এক যুবকের সঙ্গে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। আলামিন বিবাহিত ও এক সন্তানের বাবা। ২ ফেব্র“য়ারি রাতে আলামিন ও ওই কিশোরী পালিয়ে যায়। পুলিশ ঢাকা থেকে দুজনকে আটক করে রোববার তানোর থানায় নিয়ে আসে।
কিশোরীর বাবা-মাও থানায় আসেন। পরে আলামিনের বিরুদ্ধে অপহরণ মামলার প্রস্তুতি নেন তারা। কিন্তু আলামিনের সঙ্গে সম্পর্ক বিচ্ছিন্ন না করে বিয়ের সিদ্ধান্তে অনড় থাকে কিশোরী। কৌশলে থানার শৌচাগারে গিয়ে বিষপান করে ওই কিশোরী।

তানোর থানার উপপরিদর্শক (এসআই) আল ইমরান বলেন, ওই কিশোরী শৌচাগারে যেতে চাইলে নারী পুলিশ তাকে নিয়ে যায়। এ সময় কিশোরীর গায়ের চাদরও জমা নেওয়া হয়। কিশোরী ঢুকলে দরজার ছিটকানিও লাগাতে দেওয়া হয়নি। নারী পুলিশও পাহারায় ছিল। কিন্তু সে শৌচাগারে গিয়েই বিষপান করে।

ধারণা করা হচ্ছে, তার কাছে আগে থেকেই বিষ ছিল। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কিশোরীর পরিবারের দায়ের করা অপহরণের মামলায় আলামিনকে গ্রেফতার দেখিয়ে আদালতে চালান দেওয়া হয়েছে।

তবে জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) রফিকুল আলম বলেন, ওই কিশোরী বিষপান করেছে। তবে পুলিশের হেফাজতে থাকা অবস্থায় নয়, তার বাবা-মার কাছে থাকার সময়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.