লক্ষ্মীপুরে ভোররাতে সেহরি বিতরণ করলেন ছাত্রলীগ নেতা রাফসান

শেয়ার

রিমন আহমেদ রাজু: লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য সামির ইয়াছার রাফসান ছিন্নমূল মানুষের মাঝে সেহরি বিতরণ করেন।

এসময় তিনি ছিন্নমূল মানুষদের সাথে একসঙ্গে বসে সেহরি করেন। ২৯মার্চ শুক্রবার ভোররাতে শহরের চকবাজার,আজিম শাহ মার্কেট,উত্তর স্টেশন এলাকায় এ সেহরি বিতরণ করা হয়।

সেহরির খাবার পাওয়া কিছু লোক জানায়,দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সামান্য পরিমাণ ভাত আর ডাল দিয়ে সেহরি করে থাকি।আজকে তৃপ্তি নিয়ে সেহরি করতে পারবো।

এসময় তারা তরুণ ছাত্রলীগ নেতা রাফসানের প্রশংসা করেন। জানা যায়,লক্ষ্মীপুরের ঐতিহ্যবাহী আওয়ামী পরিবারের কনিষ্ঠ সন্তান সামির ইয়াছার রাফসান ছোট বেলা থেকেই সমাজের হতদরিদ্র নিরন্ন সুবিধা বঞ্চিত ছিন্নমূল মানুষের পাশে দাঁড়ান।এর আগে ও তিনি বিভিন্ন সময় সাধারণ মানুষের পাশে ছিলেন। রাফসান বলেন,ছোট বেলা থেকে দেখেছি বাবা চাচাদের রাজনীতি করতে,রাজনৈতিক পরিবারে আমার বেড়ে ওঠা।বাবা চাচারা রাজনীতির পাশাপাশি দেখেছি সবসময় ছিন্নমূল, শ্রমজীবী, মেহনতী মানুষের পাশে দাঁড়াতে।তাদের আদর্শে আমার রাজনৈতিক পথে আসা তাই স্কুল জীবন থেকে রাজনীতিতে যুক্ত হওয়া।’

তিনি আরো বলেন, ‘আমি একজন মানবিক রাজনৈতিক নেতা হয়ে মানুষের জন্য কাজ করে যেতে চাই।আমার রাজনীতির মূল লক্ষ্য এবং উদ্দেশ্য সমাজের জনহিতকর কাজ করে যাওয়া।সবাই আমার জন্য দোয়া করবেন।’

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ নেতা আদনান চৌধুরি, রাজন হাওলাদার, রাফিকুল ইসলাম, শাহ নেওয়াজ আসিফ, মেহেদী হাসান করিম, অহিদ মাহমুদ, লক্ষ্মীপুর পৌর ছাত্রলীগের সদস্য (আহবায়ক কমিটি) মোঃ ওসামা ইসলাম তাহসান, লক্ষ্মীপুর পৌর ছাত্রলীগ নেতা জামশেদ হোসেন সাব্বির, সামাদ স্কুল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম প্রমুখ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.