লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ এসআই রামগঞ্জ থানার, এসআই দেলোয়ার

শেয়ার

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি ঃ

লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ এসআই রামগঞ্জ থানার উপ-পরিদর্শক(এসআই) সৈয়দ দেলোয়ার হোসেন। রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমদাদুল হকের দিক নির্দেশনায় এস আই দেলোয়ার অস্ত্র ও মাদক উদ্ধার এবং গ্রেপ্তারী পরোয়ানা তামিলে শ্রেষ্ঠত্ব অর্জন করায় জেলা পুলিশ সুপারের বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছেন তিনি।

বৃহস্পতিবার লক্ষ্মীপুর পুলিশ লাইন্স মিলনায়তনে জেলা মাসিক আইন শৃংখলা ও কল্যান সভায় তাকে ওই সম্মামনা ক্রেষ্ট তুলে দেন লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড.এ.এইচ.এম কামরুজ্জামান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এ্যান্ড অপস মংনেথোয়াই মারমা, সহকারী পুলিশ সুপার (রামগতি সার্কেল) সাইফুল আলম চৌধুরী,আর আই পুলিশ লাইন্স,আর ও আই সহ জেলার সকল ভারপ্রাপ্ত কর্মকর্তা সকল পুলিশ সদস্যগন এসময় উপস্থিত ছিলেন।

কল্যান সভায় জেলার পুলিশ সদস্যদের সুযোগ সুবিদা সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা সহ সকল অফিসারদের মধ্য থেকে অফিসার বৃন্দদেরকে কর্মক্ষেত্রে সাফাল্য অর্জনের জন্য পুরস্কৃত করা হয়।

এরই ধারাবাহিকতায় রামগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ দেলোয়ার হোসেনকে চলতি বছর ফেব্রুয়ারী মাসে অস্ত্র ও মাদক বিক্রেতা এবং মাদক উদ্ধারসহ গ্রেপ্তারী পরোয়ানা তামিলে ব্যাপক সুনাম অর্জন করায় জেলার শ্রেষ্ঠ এসআই পদকে ভুষিত হন তিনি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.