রায়পুরে স্কুলছাত্রীকে ধর্ষণ, তিন জনকে কারাগারে প্রেরণ

শেয়ার

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরে ৭ম শ্রেণির এক ছাত্রীকে (১৫) অপহরণের পর ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনার পর মূল অভিযুক্ত সহ দুই সহযোগীকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করেছে পুলিশ।

আটকরা হলেন- মূল আসামি নজরুল ইসলাম (২২), তার সহযোগি মোঃ আবদুল আজিজ অরিন (২২) ও রবিউল ইসলাম রাব্বি (২৩) । তাদের সকলের বাড়ি রায়পুর পৌরসভার ৬নং ওয়ার্ড কাঞ্চনপুর ও দেনায়েতপুর গ্রামে। অপহরণের ৭২ ঘণ্টা পর ঢাকার সাবারের আশুলিয়া থানার কবিরপুর এলাকার একটি ভাড়া বাসা থেকে ওই স্কুলছাত্রীকে বৃহস্পতিবার রাতে উদ্ধার করা হয়।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া যুগান্তরকে বলেন, এ ঘটনায় শুক্রবার দুপুরে (১৩ মে) ওই ছাত্রীর বাবা মুহুরি আলম বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় মামলা করেছেন।

মামলায় তিনি অভিযোগ করেন, তার মেয়ে স্থানীয় রাখালিয়া গ্রামের প্রিন্সিপাল কাজি ফারুখি স্কুল এন্ড কলেজে ৭ম শ্রেণীতে পড়ে। স্কুলে যাওয়া-আসার পথে পৌরসভার টিএনটি সড়কের কাঞ্চনপুর গ্রামের সিএনজি চালক আক্তার হোসেনের ছেলে ডিসলাইন কর্মচারি নজরুল ইসলাম প্রায়ই উত্ত্যক্ত করতো। এই কাজে সহযোগিতা করতো একই গ্রামের বখাটে রবিউল ও অরিন। গত ১০ মে সকাল ৯টার দিকে স্কুল থেকে বাসায় ফেরার পথে নজরুল তার দুই সহযোগিকে নিয়ে তার মেয়েকে অপহরণ করে ঢাকার আশুলিয়ার কবিরপুর শহরে নিয়ে যায়।
সেখানে তাকে আটকে রেখে ধর্ষণ করে নজরুল।

এদিকে মামলার পর (নিখোঁজ ডায়রী) ঢাকার আশুলিয়া কবিরপুর এলাকায় অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে ওই ছাত্রীকে উদ্ধার এবং ওই রাতেই একই গ্রাম থেকে এজাহারভুক্ত আসামি নজরুল, রবিউল ও অরিনকে আটক করে করে আশুলিয়া থানা পুলিশের সহযোগিতায় রায়পুর থানা পুলিশের এসআই আরাফাত হোসেন।।

মামলার তদন্তকারি কর্মকর্তা আরাফাত হোসেন বলেন, জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার (১৩ মে) বিকাল পাঁচটার সময় আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। নির্যাতনের শিকার ওই ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.