পাঁচবিবিতে রোহানী রেস্টুরেন্ট ও বেকারি র শুভ উদ্ধোধন

শেয়ার

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলায় আজ শুক্রবার বিকেলে পাঁচমাথার হাজী সুপার মার্কেট এর দ্বিতীয় তলায় রোহানী রেস্টুরেন্ট ও বেকারি এর শুভ উদ্ধোধন করা হয়েছে।

উদ্ধোধন করেন জয়পুরহাট ১ আসনের মাননীয় সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য জনাব সামছুল আলম দুদু। এছাড়াও উদ্ধোধন অনুষ্ঠানে ছিলেন এমপি সাহেবের স্ত্রী মেহের নেগার শিউলি, স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি ও সাংবাদিক।

রেস্টুরেন্ট কতৃপক্ষ বলেন মানসম্মত খাবার এবং পরিস্কার পরিচ্ছন্নতার প্রতি অধিক গুরুত্বসহ গ্রাহকের আস্থা অর্জন করবে আমাদের রেস্টুরেন্ট ও বেকারি। দীর্ঘ ৪ বছরের অভিজ্ঞতার আলোকেই আমাদের কাছে গ্রাহক সেরা খাবারগুলো পাবে এখানে। প্রতিদিন সকাল ৯ টা থেকে রাত ১০ টা পর্যন্ত খোলা থাকবে রোহানী রেস্টুরেন্ট ও বেকারি। অনলাইন এ থাকবে খাবার ডেলিভারির সকল ব্যাবস্থা।

উদ্ধোধনী দিনে আগত গ্রাহকের সাথে কথা বলে জানা গেছে তারা পাঁচবিবিতে এমন সুন্দর পরিবেশে এ রেস্টুরেন্ট ও বেকারি অনেক আগেই করা দরকার ছিল। আমরা মানসম্মান খাবার গ্রহণ করতে জয়পুরহাট সদরে যেতে হত এখন আমরা আমাদের জন্মভূমি পাঁচবিবির প্রাণকেন্দ্র পাঁচমাথায় পাব, আশা করছি রোহানী রেস্টুরেন্ট আমাদেরকে ভালো কিছু উপহার দিবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.