রায়পুরে সাংবাদিকদের সহযোগিতা চাইলেন নবাগত ইউএনও ইমরান খান

শেয়ার

প্রদীপ কামার রায়, বিশেষ প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে কর্মরত সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ইমরান খান। সেখানে তিনি সাংবাদিকদের সহযোহীতা চান।

রবিবার (৩১ মার্চ) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলা নির্বহিী কর্মকর্তার কনফারেন্স রুমে এ পরিচিত ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন রায়পুর প্রেসক্লাবের আহবায়ক পীরজাদা মাসুদ হোসাইন, সদস্য সচিব সাংবাদিক তাবারক হোসেন অজাদ, সিনিয়র সাংবাদিক মাহবুবুল আলম মিন্টু, মাইটিভি প্রতিনিধি শফিউল আযম জুয়েল, জনকন্ঠ প্রতিনিধি প্রদীপ কুমার রায়, মানবজমিন প্রতিনিধি আব্দুল লতিফ, যায়যায় দিন প্রতিনিধি প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ইকরাম হোসেন মুকুল পাটোয়ারী প্রমুখ।

এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রায় অর্ধশত সাংবাদিকরা উপস্থিত ছিলেন। সভায় সাংবাদিকরা রায়পুরের উন্নয়নের বিভিন্ন বাধা সমুহ তুলে ধরে বলেন, পৌর শহরের প্রাণ কেন্দ্রে ডাকাতিয়া নদী বাধ দিয়ে সেখানে বহুতল ভবন নির্মান করে অবৈধভাবে কোটিকোটি টাকা বানিয়েছে একটি ভুমি দস্যু চক্র।

মেঘনা থেকে অবৈধ বালু উত্তোলন থামানেই যাচ্ছে না। শিক্ষা ও সাংস্কৃতির প্রতি বিশেষ জোর দিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা হস্তক্ষেপ কামনা করে সরকারি অফিসগুলোতে দূর্ণীতি প্রতিকারে কার্যকর পদক্ষেপ দাবি করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরান খান সাংবাদিকদের সহযোহীতা কামনা করে সরকারের উন্নয়ন সহযোগীতায় অংশিদারিত্ব বজায় রাখার আহবান জানান।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.