রমজান উপলক্ষে ইয়ুথ ভোলা-৩ এর আয়োজনে ৫০% ছাড়ে  পণ্য বিক্রয়

শেয়ার

রুবেল চক্রবর্তী , ভোলা প্রতিনিধি:  স্বল্পআয়ের মানুষের জন্য ভর্তুকি মূল্যে ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রম শুরু করেছে সামাজিক সংগঠন ইয়ুথ ভোলা ০৩।

রবিবার দুপুরে মাসব্যাপী এ কার্যক্রমের অংশ হিসেবে তজুমদ্দিন উপজেলার শশীগঞ্জ গ্রাম ও মাতাব্বরকান্দী গ্রামে   প্রায় ২শতাধিক নিম্ম আয়ের মানুষের মাঝে পবিত্র রমজান উপলক্ষ্যে ০১কেজি ছোলা বুট, ০১কেজি মুড়ি, ০১কেজি চিনি ও ০১কেজি শুকনা খেজুর প্যাকেজ হারে বিক্রয় করা হয়। যার বাজার মূল্য প্রায় ৬৩০টাকা হলেও ৫০%ছাড়ে ৩১৫ টাকায় বিক্রয় করা হয়।

প্রথম রোজা থেকে শুরু হলেও শেষ রমজান  পর্যন্ত এই কার্যক্রম চলমান থাকবে বলে ইয়ুথ ভোলা ০৩ এর পক্ষ থেকে জানানো হয়েছে। ইয়ুথ ভোলা ০৩ এর তজুমদ্দিন শাখার সমন্বয়ক সাদির হোসেন রাহিম জানান, ভোলা ০৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন ও ইয়ুথ ভোলা ০৩ এর চেয়ারম্যান ইশরাক চৌধুরী নাওয়াল এর পৃষ্ঠপোষকতায় পবিত্র রমজানে লালমোহন ও তজুমদ্দিনের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মাসব্যাপী এসব পণ্য বিক্রয় চলছে। ইয়ুথ ভোলা ০৩ সবসময় সকল ভাল কাজে সাধারণ মানুষের পাশে থাকবে এবং আমাদের নানামুখী আর্থসামাজিক উন্নয়ন কর্মকান্ড অব্যাহত থাকবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.