রায়পুরে চারদিন ধরে কিশোরী নিখোঁজ

শেয়ার

প্রদীপ কুমার রায়, বিশেষ প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে সৈয়দা আয়েশা (১৩) নামের এক আফ্রিকান নাগরিক কিশোরী নিখোঁজ হয়েছে। সে পৌরসভার দেনায়েতপুর এলাকার ফুফুর বাড়ি থেকে কেরোয়া গ্রামে দাদার বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হয়েছে।

নিখোঁজ আয়েশা কেরোয়া গ্রামের বাসিন্দা আফ্রিকান নাগরিক সৈয়দ হাবিবুর রহমান ও সৈয়দা হাবিবার মেয়ে।

রোববার (২২ এপ্রিল) কিশোরীর চাচা জিল্লুর রহমান এ ব্যাপারে রায়পুর থানায় সাধারণ ডায়েরি করেছেন। সাধারণ ডায়েরি নং ১১২৭ তাং ২২/০৪/২০২৪ইং। কিশোরী সৈয়দা আয়েশা ইংরেজিতে কথা বলেন, অবিবাহিত, শ্যাম বর্ণের, উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি, তার চুলগুলো আফ্রিকার নাগরিকদের মতো।

নিখোঁজ কিশোরীর চাচা জিল্লুর রহমান বলেন, আমার ভাতিজি সৈয়দা আয়েশা দক্ষিণ আফ্রিকার নাগরিক। প্রায় তিন মাস আগে আয়েশা তার বাবার সঙ্গে গ্রামের বাড়িতে আসে এবং স্থানীয় দাখিল মাদ্রাসায় ভর্তি করা হয়।

গত শুক্রবার সে পৌরসভার দেনায়েতপুর গ্রামে তার ফুফুর বাড়িতে বেড়াতে গিয়েছিল। রোববার বিকাল পর্যন্ত আমাদের বাড়িতে ফিরেনি। খোঁজ না পেয়ে থানায় জিডি করেছি।

রায়পুর থানার ওসি ইয়াছিন ফারুক মজুমদার জানান, বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। থানার এসআই মো. সফিক মিয়া নিখোঁজ কিশোরীরর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেছেন। এখন পর্যন্ত তার খোঁজ মেলেনি। সব থানায় মেসেজ পাঠানো হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.