রামগঞ্জে মন্দির কতৃপক্ষের দেওয়াল নির্মাণে রাস্তা বন্ধ আইনজীবি পরিবারের

শেয়ার

আবু তাহের, রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুররে রামগঞ্জে আইনজীবি পবিারের চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়াল নির্মানের অভিযোগ উঠেেছ অভয় পাটোয়ারী বাড়ি গৌর দুর্ঘা মন্দির কতৃপক্ষের র্অজুন কর, শংকর রায়, সঞ্জয় বকশী বাপন, শবিু রায়, চন্দন রায়, রতন রায় রাম মজুমদার গংদরে বিরুদ্ধে।

উক্ত বিষয়ে লক্ষ্মীপুর দেওয়ানী আদালতে মামলা চলমান থাকলওে ববিাদীগন উক্ত মামলায় হাজরি না হয়ে জোর র্পূবক ভাবে নির্মান কাজ অব্যাহত রেখেছে। ঘটনাটি ঘটেেছ আজ (৪ নভম্বের) শনবিার সকালে রামগঞ্জ পৌর আঙ্গাপাড়া অবয় পাটওয়ারী বাড়িতে। এই বষিয়ে ভুক্তভোগী গীতা রাণী রায় গত (৩ নভম্বের) শুক্রবার রামগঞ্জ পৌর মেয়র বরাবর একটি লখিতি অভেিযাগ দায়রে করনে।

ভুক্তভোগী আইনজীবী অনুপম পাটওয়ারী বলনে, জোরপূর্বক ভাবে মন্দির কতৃপক্ষ সবাই মিলে পরকিল্পনা করে আমাদরে পরিবারের চলাচলের রাস্তা বন্ধ করে দেওয়াল নির্মান কাজ চালেিয় যাচ্ছে। আমরা এখন গৃহবন্দী হয়ে পড়েছি। আমরা এখানে ৬ শতাংশ সম্পত্তি ক্রয় করে প্রায় সাড়ে পাঁচ শতাংশ জায়গার মধ্যে ভবন নির্মান করেছি। দুপাশে জায়গা রেখেই আমরা ভবন নির্মান করেছি। এখন তারা জোর করে আমাদের চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছে। আমরা আইনরে প্রতি শ্রদ্ধাশীল। আমরা আইনরে সহযোগতিা চাই। লক্ষ্মীপুর আদালতে মামলা চলমান থাকলেও বিবাদীরা উক্ত মামলায় হাজির না হয়ে জোর র্পূবক ভাবে আমাদরে চলাচলের রাস্তাা বন্ধ করে ওেয়াল নির্মান করে আমাদের অবরুদ্ধ করে দিয়েছে।

অভিযুক্ত র্অজুন কর, সংকর রায় ও সঞ্জয় বকশি জানান, আমরা আমাদরে বাড়ির মন্দিরের নিরাপত্তা রক্ষার্থে দেওয়াল নির্মান করতেছি। র্পযায়ক্রমে মন্দিরের চারপাশইে দেওয়াল নির্মান করা হবে। যদি তাদের জায়গায় দেওয়াল নির্মান করা হয়, তাহলে আইনানুগ ভাবে যে ব্যবস্থা নেওয়া হবে আমরা সেটা মাথা পেতে নেব।
এ বিষয়ে রামগঞ্জ

পৌর মেয়র আবুল খায়ের পাটোয়ারী জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুপক্ষকেই ডেকেছি। তারা আসলে সুষ্ঠ সমাধান করে দেওয়া হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.