রামগঞ্জে প্রার্থী সমর্থকদের মধ্যে সংঘর্ষ

শেয়ার

নিজস্ব প্রতিবেদক :
লক্ষ্মীপুরের রামগঞ্জে উপ নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার দুপুরে উপজেলা পরিষদে লামচর ইউপি উপ-নির্বাচনে মনোনয়ন পত্র সংগ্রহ করতে গিয়ে প্রার্থী সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
এতে ফয়সল, হাসান, নরুল ইসলাম ও মোঃ জলিল হোসেনসহ ৫ জন আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

জানা যায়, লামচর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ মৃত্যুতে নির্বাচন কমিশন উক্ত ইউনিয়নের উপ-নির্বাচনের তফসিল ঘোষনা করেন। তফসিল অনুযায়ী আগামী ১৬ এপ্রিল নির্বাচনের তারিখ এবং ফরম সংগ্রহ ও জমা দেওয়ার শেষ তারিখ ২০ মার্চ নির্ধারণ করা হয়।

ঘটনার সময় দুপুরে আ’লীগের বিদ্রোহী প্রার্থী মাহমুদ ও ইউপি যুবলীগের আহবায়ক ফারুক হোসেন মনোনয়ন ফরম সংগ্রহ করতে উপজেলা পরিষদে যায়।
এ সময় আ’লীগ প্রার্থী সাবেক চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহর স্ত্রীর পক্ষ নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদেরকে ফরম সংগ্রহে বাঁধা প্রদান করে এবং আ’লীগের বিদ্রোহী প্রার্থীর ব্যাংকের চালান চিনিয়ে নেয়।
এতে সংঘর্ষের ঘটনা শুরু হয়। পরে পুলিশ তাৎক্ষনিক উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
আ’লীগের বিদ্রোহী প্রার্থী মাহমুদ জানান, নিয়ম অনুযায়ী ফরম সংগ্রহ করতে গেলে ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে বাঁধা দেয় এবং ব্যাংক চালান কপি ছিনিয়ে নিয়ে যায়। তাছাড়া তার সমর্থিত লোকজনকেও এলোপাতাড়ি পিটিয়ে আহত করে ছাত্রলীগের নেতাকর্মীরা।
এ ব্যাপারে উপজেলা, জেলা ও নির্বাচন কমিশনে কাছে অভিযোগ দেওয়া হচ্ছে।
জানতে চাইলে রামগঞ্জ উপজেলা রিটানিং অফিসার ও যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ হারুনুর রশিদ জানান, আমাদের অফিসে বাধা দেওয়াসহ কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে বাহিরে হয়েছে কিনা জানিনা।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.