রামগঞ্জে আম পাড়াকে কেন্দ্র করে হামলা: আহত ৩

শেয়ার

রামগঞ্জ প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরের রামগঞ্জে আম পাড়াকে কেন্দ্র করে আমেনা বেগম নামের এক বৃদ্ধা মহিলাকে পিটিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে পিতাপুত্র এমরান ও ফাহাদের নেতৃত্বে ভাড়াটিয়া হামলাকারী দল। ফাহাদ ওই বাড়ির এমরান হোসেনের ছেলে।

এসময় বৃদ্ধা আমেনা বেগম বাচাঁতে এলে তার বোন রজবের নেছা ও বোনের ছেলে ইসমাইল এগিয়ে এলে তাদেরও পিটিয়ে আহত করে হামলাকারীরা। ঘটনাটি ঘটেছে রোববার দিবাগত সন্ধায় উপজেলার ৬নং লামচর ইউনিয়নের তাহেরপুর গ্রামের হাবিয়ার বাপেগো বাড়িতে। স্থানীয় লোকজন বৃদ্ধা আমেনা,ইসমাইল হোসেন ও রজবের নেছাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করেছে। খবর পেয়ে রামগঞ্জ মোহাম্মদিয়া বাজার ফাড়ি থানার পুলিশ এসআই কাজল বড়–য়া ও এএসআই মোঃ ফখরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছে। সৃষ্ট ঘটনায় বৃদ্ধা আমেনা বাদী হয়ে রামগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃদ্ধা আমেনার সাথে তার ভাই দেলোয়ারের সাথে সম্পত্তি ও পারিবারিক ভাবে বিরোধ চলে আসছে। এরই ধারাবাহিকতায় আমেনা তাদের আমগাছ থেকে আম পেড়ে বাড়িতে চলে আসলে ভাই দেলোয়ার ও তার দুই ছেলে এমরান ও ফাহাদ ভাড়াটিয়া লোকজন নিয়ে আমেনার উপর অর্তকিত হামলা চালায়। এসময় ভাড়াটিয়া সন্ত্রাসীদের এলোপাতাড়ি হামলায় আমেনা,রজবের নেছা,ইসমাইল গুরুতর আহত হলে স্থানীয় বাড়ির লোকজন তাদের উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করে।

এব্যাপারে অভিযুক্ত দেলোয়ারের ছেলে এমরান ও ফাহাদের সাথে বারবার যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

হাসপাতালে আহত আমেনা বেগম জানান, সন্ধার আগে আমি কিছু আম পেড়ে বাড়িতে চলে আসি। কিন্তু সন্ধার পর হটাৎ আমার ভাই দেলোয়ার ও তার ছেলে এমরান এবং ফাহাদ ভাড়াটিয়া লোকজন নিয়ে আমাদের উপর অর্তকিত হামলা চালায়।

রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমদাদুল হক জানান,এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.