রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার

শেয়ার

 রাজশাহী প্রতিবেদক: রাজশাহীতে কিশোর গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার বিকালে মহানগরীর বনলতা আবাসিক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

সন্ধ্যায় রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) মিডিয়া উইং এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। গ্রেফতাররা হলেন- মহানগরীর পবা নতুনপাড়ার জাহাঙ্গীর (২৩), একই এলাকার আলম (১৯), পার্শ্ববর্তী নওদাপাড়া এলাকার রাকিব (১৯), একই এলাকার সাজ্জাদ (২৬) এবং শাওন (২৪)।

সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, গত শুক্রবার শাহমখদুম থানা মোড়ে নূর জামানের মুরগির দোকানে হৃদয় নামে কিশোর গ্যাংয়ের এক সদস্য মুরগি কিনতে আসে। দোকানে ভিড় থাকায় মুরগি দিতে দেরি হওয়ায় দোকান মালিক নূর জামানের সঙ্গে হৃদয়ের মধ্যে বাগবিতণ্ডা হয় এবং সে মুরগি না নিয়ে সেখান থেকে চলে যায়।

এরপর হৃদয় এবং তার সহযোগীরা লাঠিসোটা নিয়ে দোকানে এসে নূর জামানকে মারপিট করে। তার দোকান থেকে ২০ হাজার টাকা নিয়ে চলে যায় এবং হত্যার হুমকি দেয়। এ ঘটনায় নূর জামানের ভগিনীপতি আসাদুজ্জামান শাহমখদুম থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের পরিপ্রেক্ষিতে শাহমখদুম থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে বনলতা আবাসিক এলাকা থেকে আসামিদের গ্রেফতার করে। অন্যান্য পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতার আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.