প্রেমিক-প্রেমিকাকে পুলিশে দিলেন ইউপি সদস্য

শেয়ার

 

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরের কমলনগরের চর কাদিরা গ্রামে রাতে বাড়িতে গিয়ে প্রেমিকার সঙ্গে কথা বলায় প্রেমিক-প্রেমিকা দু’জনকে পুলিশে দিয়েছে স্থানীয় ইউপি সদস্য আবদুল মালেক।

শুক্রবার (০৭ জুলাই) রাতে কলেজ ছাত্র প্রেমিক সবুজ ও স্কুল ছাত্রীকে (এসএসসি পরীক্ষার্থী) পুলিশে দেওয়া হয়। শনিবার (৮ জুলাই) দুপুর সোয়া ১টার দিকে এ প্রতিবেদন লেখার সময় প্রেমিক-প্রেমিকা পুলিশ হেফাজতে রয়েছে বলে জানা গেছে।

স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, হাজিরহাট উপকূল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র মো. সবুজের সাথে একই গ্রামের স্থানীয় ফজুমিয়ারহাট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক চলছিলো। শুক্রবার রাত ১০টার দিকে প্রেমিক সবুজ প্রেমিকার বাড়িতে গিয়ে তার সাথে দেখা করে। এসময় বাড়ির উঠানে দাঁড়িয়ে কথা বলার খবর পেয়ে স্থানীয় ইউপি সদস্য আবদুল মালেক তাদের আটক করে। পরে শালিস বৈঠকের আয়োজন করেন।

স্থানীয় চর কাদিরা ইউনিয়ন পরিষদের ২নম্বর ওয়ার্ডের সদস্য আবদুল মালেক মেম্বার বলেন, উপযুক্ত বয়স না হওয়ায় তাদের বিয়ে পড়ানো সম্ভব হয়নি। শালিস বৈঠকে ছেলেকে শাস্তি ও মেয়ের পরিবারকে টাকা দিয়ে বিষয়টি মিমাংসার সিন্ধান্ত হয়। কিন্তু তাতে মেয়ের পরিবার রাজি হয়নি। যে কারণে পুলিশে জানানো হয়। পুলিশ এসে প্রেমিক-প্রেমিকাকে থানা নিয়ে যায়।

দু’জনে কথা বললেই বিয়ে, শারিরীক শান্তি কিংবা জরিমানা দিতে হবে কেনো এ বিষয়ে জানতে চাইলে ইউপি সদস্য বলেন, সামাজিক একটা বিষয় আছেনা ?

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, কি হয়েছে বিষয়টি জানার জন্য তাদের দু’জনকে থানায় আনা হয়।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.