প্রাথমিকে নোয়াখালীর সেরা প্রধান শিক্ষক মামুন নির্বাচিত

শেয়ার

মো. বদিউজ্জামান (তুহিন), নোয়াখালী প্রতিনিধিঃ

প্রাথমিকে নোয়াখালীর সেরা প্রধান শিক্ষক (পুরুষ) নির্বাচিত হয়েছেন সোনাইমুড়ি উপজেলার ছনগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল্লা আল মামুন।

মঙ্গলবার জেলা প্রশাসকের কার্যালয়ে প্রাথমিকে জেলা শ্রেষ্ঠ প্রধান শিক্ষক(পুরুষ) প্রার্থীদের তথ্যা যাচাই বাচাই শেষে মামুনকে শ্রেষ্ঠ ঘোষনা করা হয়। আবদুল্লা আল মামুন সোনাইমুড়ি উপজেলার পূর্ব চাঁদপুর গ্রামের আবদুজ্জাহের ও রৌশন আক্তার দম্পতির ছেলে। তারা চারবোন ও দুই ভাই। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহিত। তিনি একপুত্র সন্তানের জনক।

সূত্রে জানা যায়, প্রাথমিক শিক্ষায় শতভাগ ভর্তি, ঝরে পড়া রোধ, শিক্ষার মনোরম পরিবেশ সৃষ্টিসহ শিক্ষাক্ষেত্রে বিশেষ অবদান রাখায় আবদুল্লা আল মামুনকে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ শ্রেষ্ঠ প্রধান শিক্ষক(পুরুষ) পদে মনোনীত করা হয়। আগামীতে তিনি বিভাগীয় পর্যায়ে জেলার প্রতিনিধিত্ব করবেন। এক প্রতিক্রিয়ায় আবদুল্লা আল মামুন জানান, এই ম্মীকৃত আমার কাজে আরো অনুপ্রেরনা যোগাবে।

আমাকে সহযোগীতা করার জন্য আমার স্কুলের সকল সহকর্মী, জেলা উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের সহযোগীতা না পেলে হয়তো আমার এতো বড় অর্জন সম্ভব হতোনা। সকলের সহযোগীতা নিয়ে আরো এগিয়ে যেতে চাই। আগামীর জন্য সবার কাছে দোয়া চাই।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.