প্রথম বারের মত ইবিতে ইইই বিভাগের রজতজয়ন্তী অনুষ্ঠিত

শেয়ার

ইবি প্রতিনিধি :
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম রজতজয়ন্তী ও পুর্নমিলনী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ মার্চ) বেলা সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয়ের ওয়াজেদ মিয়া ভবন থেকে আনন্দ র‍্যালি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে শেষ হয়। পরে সেখানে আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বিভাগের সভাপতি অধ্যাপক ড. শাহিনুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অধাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড.মনজুরুল হক। আরও উপস্থিত ছিলেন ব্যাবসায় প্রশাসন অনুষদের ডীন অধ্যাপক ড. সাইফুল ইসলাম, ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. শেলিনা নাসরিনসহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা।

এসময় উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, আজকের স্মার্ট বাংলাদেশে এই বিভাগের অবদান গুরুত্বপূর্ণ। আগামীর দেশে আপনারা। আজকের আপনারা যারা এই বিভাগের প্রাণ। আপনাদের এই বিশ্ববিদ্যালয় অনেক দিয়েছে এখন সময় এসেছে আপনাদের বিশ্ববিদ্যালয়কে অনেক কিছু দেওয়ার। এই অনুষ্ঠানের মাধ্যমে সকলের মাঝে বন্ধন তৈরি হবে। আমরা শুধু বিজ্ঞান নিয়া কাজ করবো না আমার নিজেদের কোয়ালিটি সম্পন্ন হিসেবে গড়ে তুলবো। সবখানে বিশ্ববিদ্যালয়ের পতাকাকে তুলে ধরবো।

সভা শেষে মিলনায়তনে বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এর আগে গতকাল বিশ্ববিদ্যালয়ের ওয়াজেদ মিয়া ভবন প্রাঙ্গণে পিঠা উৎসব এবং সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.