নবীনদের ফুল দিয়ে বরণ করে নিলো লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ

শেয়ার

সোলাইমান ইসলাম নিশান:

লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ১১টি বিভাগই যেন আজ বর্ণিল সাজে সেজেছে। পরিবারের নতুন সদস্যের আগমন উপলক্ষ্যে তাই সবার মধ্যেই বাড়তি উৎসাহ-উদ্দীপনা।

আনন্দ উল্লাসের মধ্য দিয়েই তাই হয়ে গেল লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ এর স্নাতক (সম্মান) ২০২২-২০২৩ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ অনুষ্ঠান।

আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে স্ব-স্ব বিভাগে গিয়ে নবীন সদস্যদের আনুষ্ঠানিকভাবে ফুল দিয়ে বরণ করে নেয় লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ।নতুন ঠিকানা পেয়ে নবীনদের চোখে-মুখেও উচ্ছাস ফুটে উঠে।

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের সভাপতি মহসিন কবির সাগর ও সাধারণ সম্পাদক সেবাব নেওয়াজ। আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগনেতা মোহাম্মদ মুন্না, মুসফিকুর রহমান সজল, সোলতান শাওন, রোহান খাঁন, মোহাম্মদ আল হাসিব, সোহান সাইমুন, তানজিদ তুষার, শিশির, মোঃ নায়িম, মোহাম্মদ মারুফ, মোঃ রাব্বি,আরমান সৈকত, ফারাজ,পারহান প্রমুখ।
বিভাগীয় প্রধান শিক্ষকরা অনুষ্ঠানে সার্বিক ভাবে ছাত্রলীগের সাহায্য করে।

কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সেবাব নেওয়াজ বলেন, লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজে আপনাদের স্বাগতম।আপনারা ভালো করে পড়ালেখা করে এই কলেকের সুনাম অর্জন করবেন।আপনারা নতুন শিক্ষার্থীরা সবাই আমাদের ভাই – বোন। আমরা সব সময় সাধারণ শিক্ষার্থীদের পাশে আছি, ছাত্রলীগের ইতিহাস বাঙ্গালির ইতিহাস, সেই ১৯৪৮ সাল থেকে ছাত্রলীগে সাধারণ মানুষের পাশে ছিল। এখনো আপনাদের যে কোনো সমস্যায় আমাদেরকে জানাবেন,আমরা এর সমাধান করবো।

কলেজ ছাত্রলীগের সভাপতি মহসিন কবির সাগর বলেন, আপনারা সবাই নতুন আপনাদের সবাইকে লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ শাখা থেকে শুভেচ্ছা এবং অভিনন্দন। আপনাদের কাছে আমাদের একটি চাওয়া আপনারা সবাই আমাদের কলেজটাকে সুন্দর করে রাখবেন।

আপনাদের যেকোন সমস্যায় যেমন আপনারা কেউ যদি ফরম ফিলাপ করতে ব্যর্থ হন টাকার সমস্যা থাকে তাহলে আমাদের সাথে যোগাযোগ করবেন অথবা যদি বই কিনতে সমস্যা হয় তাহলে আমাদের সাথে যোগাযোগ করবেন আমরা সাহায্য করার চেষ্টা করবো। আপনারা যদি পরিচয় গোপন রাখতে চান তাহলে শিক্ষকদের মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ সবসময় আপনাদের পাশে থাকবে।

লক্ষ্মীপুর সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মাহবুবুল করিম বলেন, নবীন শিক্ষার্থীরা ভালো করে পড়াশোনা করে ভালো জায়গায় চাকরি করে আমাদের কলেজের সুনাম বয়ে আনবে। কলেজের সৌন্দর্য বৃদ্ধি করার লক্ষে কাজ করবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.