‘তুফান’-এর টিজারে ঝড় তুললেন শাকিব খান (ভিডিও)

শেয়ার

প্রকাশ পেল রায়হান রাফি পরিচালিত ও ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত পরবর্তী সিনেমা ‘তুফান’-এর টিজার। অন্তর্জালে আসতেই ১ মিনিট ২১ সেকেন্ডের এই টিজারটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় তুলেছে।

টিজারের শুরুতে বন্দুক হাতে এন্ট্রি নেন শাকিব। এসময় তাকে বলতে শোনা যায়, ‘পূর্বের কথা মোতাবেক এখন থেকে পুরো দেশকে তুফানের হাতে তুলে দেব। সে যা চাইবে, পাইবে। যা করিতে চাইবে, করিবে। তাহাকে কোনো কিছুতেই বাধা দেওয়ার এখতিয়ার কেউ রাখিবে না। আর এর ব্যত্যয় ঘটিলে…..।’

এরপরই অস্ত্র হাতে একের পর এক বারুদে তছনছ করে ফেলতে দেখা যায় শাকিব খানকে।

এখানেই শেষ নয়। ভিডিওতে দেখা মেলে জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরীরও। তার সেই বিখ্যাত সংলাপের অট্টহাসি দিয়ে বলতে শোনা যায়, ‘তুফান, খুব ভয় পাইছি রে হেহেহেহে….’। এরপরই আরও একবার স্ক্রিনে বিধ্বংসী রূপে হাজির হন শাকিব।

মাত্র ৮১ সেকেন্ডের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমেও ঝড় তুলেছে। অনেকেই বলেছেন, যেন বলিউড কিংবা দক্ষিণী সিনেমার টিজার ‘তুফান’। রায়হান রাফী ও শাকিব খান জুটি ঢালিউডকে নতুন কিছু উপহার দিতে চলেছেন।

জানা গেছে, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে তুফান সিনেমা। যেখানে উঠে আসবে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে যাবে তুফানের গল্প।

এক সাক্ষাৎকারে সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা রায়হান রাফী বলেন, ‘এ ধরনের সিনেমা আমি, শাকিব ভাই কেউ কখনো করিনি। ‘তুফান’-এর মতো সিনেমা বাংলাদেশে আগে কখনো হয়নি। শুধু বলতে চাই, এটি একটি অ্যাকশন ফিল্ম।’

রাফী আরও বলেন, ‘তুফান’-একজন গডফাদারের গল্প। সুপারস্টারকে নিয়ে গ্যাংস্টার ছবি বানানোর ইচ্ছা ছিল আমার। যেমন- কেজিএফ, পুষ্পার মতো সিনেমা। বাংলাদেশে গ্যাংস্টার সিনেমা বানানোর মতো একজনই আছে, সে শাকিব খান। সে কারণেই তাকে নিয়ে এই সিনেমার কাজ করা।’

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ।

শাকিব খান ও চঞ্চল চৌধুরী ছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তী ও ‘আয়নাবাজি’র নায়িকা মাসুমা রহমান নাবিলা প্রমুখ। সবকিছু ঠিক থাকলে আগামী ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘তুফান’।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.