দুই পক্ষের দফায় দফায় সংঘর্ষে আহত ৩০

শেয়ার

সাজ্জাদ হোসেন সাজু, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় একটি ব্যাটারিচালিত অটোরিকশা আটকের ঘটনায় সংঘর্ষে কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। এসময় বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

গতকাল রোববার (৩ এপ্রিল) দিনগত রাত ১০টা থেকে আড়াইটা পর্যন্ত দফায় দফায় এ সংঘর্ষ চলে। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানায়, উপজেলার গট্টি ইউনিয়নের কয়েকটি এলাকায় গভীর রাত পর্যন্ত এ সংঘর্ষ চলে। ইউনিয়নের মাদরাসা মোড় এলাকা থেকে শুরু হওয়া এ সংঘর্ষ কানাইড়, চালতা তলা ব্রিজ ও ঝুঁনাখালী এলাকায় ছড়িয়ে পড়ে।

গট্টি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাবিবুর রহমান লাবলু বলেন, ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) নুরু মাতুব্বরের লোকজন পাশের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) পারভেজ মাতুব্বর সমর্থকের ব্যাটারিচালিত অটোরিকশা আটক করে।

পরে খবর ছড়িয়ে পড়লে এলাকায় উত্তেজনা সৃষ্টি হয়। সালথা উপজেলা চেয়ারম্যান আব্দুল ওদুদ মাতুব্বর বলেন, খবর পেয়ে উভয় পক্ষকে শান্ত করতে সর্বোচ্চ চেষ্টা করা হয়েছে।

এ বিষয়ে সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসিকুজ্জামান বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষ এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.