দিনব্যাপী সমাজ সেবামূলক কার্যক্রমে লক্ষ্মীপুর জেলা সমিতি

শেয়ার

Nagadসোলাইমান ইসলাম নিশান: লক্ষ্মীপুর জেলা সমিতি ঢাকার উদ্যোগে লক্ষ্মীপুর সদর হাসপাতালে লিফলেট বিতরণ ও ওষুধ দেওয়া হয়।

শনিবার (২৩ সেপ্টেম্বর) কার্যক্রমে জনসাধারণের কাছে ডেঙ্গু সচেতনতায় লিফলেট বিতরণ ও লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা  ডা: আনোয়ার হোসেনের কাছে  ডেঙ্গু প্রতিরোধে ওষুধ দেওয়া হয়।

এরপর দুপুর সাড়ে বারটায় লক্ষ্মীপুর আবদুল গনি দৃষ্টি প্রতিবন্ধী হাফেজি ও ফোরকানিয়া মাদ্রাসায় আর্থিক সহযোগিতা এবং খাদ্য বিতরণে অংশ নেন সমিতির নেতৃবৃন্দ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট আলেমে দ্বীন হযরত হারুন আল মাদানী এবং উপজেলা সমাজ সেবা কর্মকর্তা শফিকুর রহমান।

বিকেল তিনটায় লক্ষ্মীপুর নন্দন অটিজম এন্ড এভিডি স্কুলে শিক্ষা উপকরন, আর্থিক সহযোগিতা প্রদান এবং ফুডমিল বিতরণ করা হয়।

প্রোগ্রাম গুলোতে উপস্থিত ছিলেন, ,লক্ষ্মীপুর জেলা সমিতি ঢাকার সিনিয়র সহ-সভাপতি শামসুল আমিন,
সমাজ কল্যাণ সম্পাদক এ, কে, এম, মনিরুজ্জামান,সহ-সংগঠনিক সম্পাদক এম, এ, কাদের পাটোয়ারী, এান ও পুনবাসন সম্পাদক আরিফ হোসেন (মিঠু), কৃষি সমবায় সম্পাদক মোঃ জাকির হোসেন,কার্যনির্বাহী সদস্য এ,কে, এম, শামসুদ্দিন,সমাজসেবক আজাদ ভূঁইয়া,সমাজ সেবক রাজু আহমেদ, আর এম সেলিম।
লক্ষ্মীপুর জেলা সমিতির সাধারণ সম্পাদক এ, এফ, জসিম উদ্দিন আহমেদ বলেন, আগে আমাদের কাজ সব ঢাকার মধ্যে সীমাবদ্ধ ছিল, কিন্তু আমরা এইবার লক্ষ্মীপুর জেলা সমিতির কার্য সদস্য যারা আছি তারা সবাই মিলে সিদ্ধান্ত নিয়েছি আমরা যেখান থেকে বড় হয়েছি সেখানের মানুষের জন্য কিছু করবো, আমরা একটি দৃষ্টি প্রতিবন্ধী মাদ্রাসায় সহযোগিতা করেছি,আমরা নন্দন অটিজম স্কুলে আর্থিক সাহায্য করেছি।

আমরা লক্ষ্মীপুরের সমস্যা সম্পর্কে জানার জন্য সাংবাদিক ও স্বেচ্ছাসেবি সংগঠন সবার সাথে বসার আয়োজন করেছি।সামনের দিনগুলোতে ইনশাআল্লাহ আমরা লক্ষ্মীপুরের সমস্যা গুলো নির্মূল করতে কাজ করবো।

লক্ষ্মীপুর জেলা সমিতি ঢাকার সভাপতি এডভোকেট শফিক মাহমুদ পিন্টু বলেন, লক্ষ্মীপুর জেলা সমিতি ঢাকা এর পক্ষ থেকে আমরা ঢাকা মেডিকেলে একটি প্রোগ্রাম করেছি। ডেঙ্গু সচেতনতায় লিফটের বিতরণ করেছি এবং ঢাকা মেডিকেল কলেজের পরিচালকের নিকট ওষুধ প্রধান করে এসেছি। আজকে লক্ষ্মীপুর সদর হাসপাতালের সামনে ডেঙ্গু সচেতনতায় লিফলেট বিতরণ করছি যাতে লক্ষ্মীপুরবাসি ডেঙ্গু মুক্ত থাকে। লক্ষ্মীর জেলা সমিতি ঢাকা লক্ষ্মীপুরের অতি প্রাচীনতম একটি সংগঠন ১৯৮১ সালে এটি প্রতিষ্ঠিত । সেই থেকে লক্ষ্মীপুরের মানুষের জন্য জনকল্যাণ মূলক কাজ করে যাচ্ছে ঢাকায় এবং লক্ষ্মীপুরে। লক্ষ্মীপুরের কোনো জাতীয় উদ্বেগে লক্ষ্মীপুর জেলা সমিতিকে কাছে পাবে ইনশাআল্লাহ।May be an image of 2 people and text

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.