পাঠানকে টপকে শীর্ষে জওয়ান

শেয়ার

একের পর এক ব্যর্থতার দায় কাঁধে নিয়ে আড়াল হয়ে গিয়েছিলেন। দীর্ঘ সাড়ে চার বছর ধরে যাকে পর্দায় নায়কের ভূমিকায় দেখার জন্য অপেক্ষায় ছিল গোটা দুনিয়া, তিনি ফিরলেন ভক্তদের জন্য বিশেষ উপহার নিয়ে। রোমান্টিক কিং শাহরুখ খান ফিরলেন অ্যাকশন অবতারে, জয় করলেন বক্স অফিস। সেই যে রথ ছোটালেন, আর যেন থামছেনই না! এমনকি তার সাথে প্রতিদ্বন্দিতা করার মতোও কেউ নেই! একাই গড়ছেন রেকর্ডের পাহাড়।

আবার নিজেই ভাঙছেন নিজের রেকর্ড। অপ্রতিরোধ্য বাদশা তিনি।  নিজের শেষ চলচ্চিত্র পাঠানের পাহাড় সমান আয়কে টপকে এখন শীর্ষে তারই নতুন মুক্তিপ্রাপ্ত জওয়ান। মুক্তির ১৭তম দিনে শাহরুখ খানের জওয়ান এই অনন্য রেকর্ড গড়েছে।
নিজের চলচ্চিত্র পাঠানকে টপকে এখন শীর্ষে তারই জওয়ান। সুপারস্টারের নিজের পাঠানকে ছাড়িয়ে ভারতে সর্বকালের বৃহত্তম হিন্দি ভাষার সিনেমা হয়ে উঠেছে। ইন্ডাস্ট্রি ট্র্যাকার সাকনিল্কের মতে, জওয়ান তার তৃতীয় শনিবার আনুমানিক ১৩ কোটি রুপি আয় করেছে, যার ফলে ভারতে সিনেমাটির মোট আয় এখন ৫৪৬ কোটি রুপি। পাঠানের মোট আয়ের চেয়ে ৩ কোটি রুপি বেশি।

জওয়ান এই মাসের শুরুতে রেকর্ড-ব্রেকিং আয় দিয়ে আত্মপ্রকাশ কর। সিনেমাটি হিন্দি সিনেমার ইতিহাসে সবচেয়ে বেশি উদ্বোধনী দিনের আয় (৭৫ কোটি রুপি), সবচেয়ে বেশি একক দিনের আয় (৮০ কোটি রুপি) এবং সবচেয়ে বেশি আয়ের উদ্বোধনী সপ্তাহের (৩৮৯ কোটি রুপি) রেকর্ড স্থাপন করেছে। বলিউডের দ্রুতম চলচ্চিত্র হিসেবে ১০০ কোটি, ২০০ কোটি, ৩০০ কোটি, ৪০০ কোটি এবং ৫০০ কোটির মাইলফলক অতিক্রম করেছে।

দক্ষিণের তারকা পরিচালক অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’-এ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ খান। আরো রয়েছেন নয়নতারা, বিজয় সেতুপাতি, সানায়া মালহোত্রা, প্রিয়ামণি, সুনীল গ্রোভার প্রমুখ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.