তজুমদ্দিনে শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপিত

শেয়ার

রুবেল চক্রবর্তী, তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি

ভোলার তজুমদ্দিন উপজেলায় বিপুল উৎসাহ-উদ্দীপণার মধ্য দিয়ে বাংলাদেশ  হিন্দু-বৌদ্ধ- খ্রিষ্টান ঐক্য পরিষদ তজুমদ্দিন উপজেলা শাখার আয়োজনে পালিত হয়েছে ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী।  এই উপলক্ষে র‌্যালিতে অংশ নেয়ার উদ্দেশ্যে সকাল থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে হিন্দু সম্প্রদায়ের ভক্তবৃন্দ দূর-দূরান্ত থেকে এসে উপজেলার সার্বজনিন শশীগঞ্জ শ্রীশ্রী কালীবাড়ি মন্দির প্রাঙ্গণে সমবেত  হয়।

শুক্রবার সকাল ১০ টায় সার্বজনিন শশীগঞ্জ কালীবাড়ি মন্দির কমিটির উদ্যোগে র‌্যালির সূচনা হয়।  র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বর ঘুরে সমগ্র তজুমদ্দিন বাজার প্রদক্ষিণ করে কালীবাড়ি মন্দিরে এসে সমাপ্ত হয়।

এসময় আলোচনা সভায় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ ঐক্য  পরিষদের তজুমদ্দিন উপজেলা শাখার সভাপতি বাবু বিধু ভুসন রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীরন চন্দ্র  নন্দীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, কালীবাড়ি মন্দির কমিটির সাধারণ সম্পাদক  বিপ্লব চন্দ্র দাস,উপদেষ্টা পংকজ মজুমদার, তজুমদ্দিন ইসকনের প্রভু  নারায়ণ চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক পলাশ নন্দী,কোষাধ্যক্ষ রত্নেশ্বর নন্দি সহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে উপস্থিত ভক্তবিন্দদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.