তজুমদ্দিনে লিগ্যাল এইড কমিটির পরিচিতি সভা

শেয়ার

রুবেল চক্রবর্তী, ভোলা প্রতিনিধি

“বঙ্গবন্ধুর সোনার বাংলায় শেখ হাসিনার অবদান
বিনামূল্যে লিগ্যাল এইডে আইনি সেবা দান” এই স্লোগানকে সামনে রেখে তজুমদ্দিন উপজেলা ও ইউনিয়ন লিগ্যাল এইড কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

বুধবার সন্ধ্যায় তজুমদ্দিন উপজেলা পরিষদ অডিটরিয়ামে ভোলা জেলা লিগ্যাল এইড কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

এসময় এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করে দেশের ১৮ কোটি মানুষের সঠিক বিচার পাওয়ার অধিকার নিশ্চিত করেছেন এবং অস্বচ্ছল ও অসহায় মানুষের আইনি সহায়তা নিশ্চিত করার লক্ষে এই আইন পাশ করেছেন। প্রধানমন্ত্রী একটি দক্ষ মানবশক্তি তৈরি করার লক্ষে দিনরাত নিরলস পরিশ্রম করে যাচ্ছে। যারা উন্নত, সমৃদ্ধশালী, ক্ষুধা দারিদ্র্যমুক্ত এই বাংলাদেশের নেতৃত্ব দিবে।

এমপি শাওন আরো বলেন, একসময় মাদক আমাদের সমাজকে ধবংশ কিরে দিয়েছে। আমি জনপ্রতিনিধি নির্বাচিত হওয়ার পর লালমোহন ও তজুমদ্দিনে মাদক, ইভটিজিং, বাল্য বিবাহের ক্ষেত্রে জিরো টলারেন্স ঘোষণা করেছি।

ভোলা জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান এবং জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হকের সভাপতিত্বে অন্যান্যেদের মধ্যে বক্তব্য রাখেন, নারী ও শিশুনির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক নুরুল আমিন মোহাম্মদ নিপু, চীফ জুডিশিয়াল ম্যাজিশিয়ান শরীফ মোঃ সানাউল হক, সিনিয়র সহকারী জজ সাব্বির মোঃ খালিদ, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগম, আওয়ামীলীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, ইউপি চেয়ারম্যান মোঃ আবু তাহের মিয়া, শহিদুল্যাহ কিরন, মেহেদী হাসান মিশু হাওলাদার, মোঃ রাসেল, তজুমদ্দিন সরকারি কলেজের অধ্যক্ষ ফরহাদ হোসেন, হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, বি আর ডিবির চেয়ারম্যান আমিন মহাজন।

এসময় উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কলেজ, স্কুল, মাদ্রাসার শিক্ষকবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.