তজুমদ্দিনে প্রাণীসম্পদ কর্মকর্তাকে বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান

শেয়ার

রুবেল চক্রবর্তী, ভোলা প্রতিনিধি
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম তজুমদ্দিন উপজেলা শাখার আয়োজনে উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ পলাশ সরকার পিএএ’র বদলি জনিত কারনে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

গতকাল বুধবার রাত ৮ টায় উপজেলা প্রাণীসম্পদ দপ্তরের হলরুমে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

তজুমদ্দিন মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি হেলাল উদ্দিন লিটনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন তজুমদ্দিন উপজেলার মুক্তিযোদ্ধা, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোফাজ্জল হোসেন ( বিএ), মফস্বল সাংবাদিক ফোরাম তজুমদ্দিন শাখার সাধারন সম্পাদক বাবু তরুন চন্দ দাস, সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ হোসেন, দপ্তর ও প্রচার সম্পাদক রুবেল চক্রবর্তী, সাংবাদিক তামিম সাদী, ব্রাক কর্মী বাবুল চন্দ্র মজুমদার প্রমুখ। অনুষ্ঠান শেষে তজুমদ্দিন মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে ডাঃ পলাশ সরকার পিএএ কে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

উল্লেখ ডাঃ পলাশ সরকার পিএএ ২০১৮ সালে তজুমদ্দিন উপজেলায় যোগদান করে দীর্ঘ চার বছর সফলতা ও সুনামের সহিত দায়িত্ব পালন করেন। তিনি গাভীর কৃত্রিম প্রজনন কার্যক্রমে সফলতা অর্জন করায় ২০১৯ সালে জাতীয় পর্যায়ে জনপ্রশাসন পদক (স্বর্ন পদক) লাভ করেন।

এছাড়া তিনি ওয়াল্ড অরগানাইজেশন ফর এ্যানিমল হেলথ(ওআইই) প্রশিক্ষনে বিদেশ ভ্রমন করেন। তাইওয়ানের NCHU বিশ্ববিদ্যালয় থেকে বৃত্তি সহ পিএইচডির অপার পান। যুক্তরাষ্টের ইউনির্ভাসিটি অফ হাওয়াই থেকে ও পিএএইচডি অপার পান। বর্তমানে তিনি জাপানের ন্যাশনাল ইনস্টিটিউট অফ ইনফেকশন ডিজিজ(NIID) এর field Epidemiology Tearing Program (FETP) Advance Program এর Accreditation Reviewer এর কাজ করছেন।।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.