তজুমদ্দিনে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

শেয়ার

রুবেল চক্রবর্তী,ভোলা প্রতিনিধি :

মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ বৃহস্পতিবার (২৩ জুন) সারা দেশের ন্যায় তজুমদ্দিন উপজেলায় পালিত হয়েছে।

১৯৪৯ সালের এই দিনে ঢাকার রোজ গার্ডেনে প্রতিষ্ঠিত এ দলটি বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধসহ প্রতিটি গণতান্ত্রিক, রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে রেখেছে অতুলনীয় ভূমিকা। পূর্ব বাংলার স্বাধীনতার রূপকার গণ-মানুষের এই দলটি, বাংলাদেশ আওয়ামী লীগ এই দিনটিকে উদযাপন করতে এবার ব্যতিক্রমধর্মী উদ্যোগ নিয়েছে। তাই আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে উন্নত সমৃদ্ধ বাংলাদেশের প্রত্যাশা।

তজুমদ্দিন উপজেলার আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে কেককেটে, জাতীয় পতাকা উত্তোলন ও বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলার মুক্তিযুদ্ধা কমপ্লেক্স চত্বরে এসে, আলোচনা সভার মধ্য দিয়ে তজুমদ্দিন উপজেলায় বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা -৩ এর সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফকরুল আলম জাহাঙ্গীর , সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, বিভিন্ন ইউপি চেয়ারম্যান বৃন্দ ও যুবলীগ, ছাত্রলীগ , স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.