চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান মাস্টার

শেয়ার

প্রদীপ কুমার রায়, বিশেষ প্রতিনিধি:

লক্ষ্মীপুর সদর উপজেলার দালালবাজার ইউনিয়ন পরিষদের ২৮ এপ্রিল অনুষ্ঠিতব্য নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা দিলেন বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান মাস্টার। ১৪ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে দালালবাজার ইউনিয়নের ৬নং ওয়াডর্স্হ নিজ বাড়িতে এলাকার সকল পেশার মানুষের মতামতের ভিত্তিতে তিনি এ ঘোষণা দেন।

বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান মাস্টার বলেন, দীর্ঘদিন যাবত দালালবাজার ইউনিয়ন বাসীর জন্য কাজ করে চলেছি। অত্র এলাকায় মানুষের বাড়ীতে বাড়ীতে বিদ্যুৎ আনার জন্য সর্বপ্রথম আমি বিদ্যুৎ অফিসে যাই এবং ঘরে ঘরে বিদ্যুৎ আনার জন্য সকল প্রকার চেষ্টা করে বিদ্যুৎ আনি। আমি জোর গলায় বলতে পারবো আমার দ্বারা কখনো কারো কোনো ক্ষতি হয়নি। আমি আওয়ামী লীগ বুঝিনা, বিএনপি বুঝিনা, জামাত বুঝিনা। আমি বুঝি আমরা সবাই ঐক্য, এখানে দলমত নির্বিশেষে আপনারা যদি একমত থাকেন তাহলে আমি সামনে আগাবো, আর আপনারা যদি মনে করেন আমার দ্বারা কোনোকিছু হবেনা, তাহলে আমি সামনে আগাবোও না নির্বাচনও করবো না। আমি ব্যক্তিগত লোভ- লালসার জন এই চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই না। আমি শুধু দালালবাজার ইউনিয়নবাসীর সেবা করার জন্য নির্বাচন করতে চাই। যতদিন আল্লাহ বাচিয়ে রাখে ততদিন আপনাদের সেবা করে যেতে চাই। আমার একটিই আশা সেটা হল দালালবাজার ইউনিয়নের সাধারণ মানুষের সেবা দেওয়া। আমি উপস্থিত সকলের উদ্দেশ্যে বলতে চাই আপনারা যদি ঐক্যবদ্ধ থেকে আমাকে সমর্থন জানান, তাহলে আমি আসন্ন দালালবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আপনাদের দোয়া ও ভালবাসা নিয়ে ভোট করতে চাই।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আবু বক্কর, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিক উল্লা,২নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী নুর মোহাম্মদ ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির,৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জহির হোসেন, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নিজাম কন্টাকটর, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রিয়াজ মাহমুদ, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিলন হোসেন, দালালবাজার ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি সুমন হোসেন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক জুবায়ের হোসেন রুবেল, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাংগঠনিক সম্পাদক আজাদ কবির স্বপন, সদর উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির বিপ্লবসহ দালালবাজার ইউনিয়নের বিভিন্ন রাজনৈতিক দল ও নানান শ্রেনী পেশার মানুষ।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.