ইবি সায়েন্স ক্লাবের নেতৃত্বে নিরব-জুনাইদ

শেয়ার

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) সায়েন্স ক্লাবের দ্বিতীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের নিরব হোসেনকে সভাপতি ও অ্যাপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের জুনাইদুল মোস্তফাকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

শনিবার (২৩ মার্চ) দুপুরে বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ও ক্লাবের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ শাহজাহান আলীর অফিস কক্ষে অনুষ্ঠিত সাধারণ সভায় এ কমিটি ঘোষণা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি ও স্ট্যান্ডিং কমিটি প্রধান শফিকুল ইসলাম এবং প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও স্ট্যান্ডিং কমিটি সদস্য আরমান হোসেনসহ সংগঠনটির অন্যান্য সদস্যরা।

৫০ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি ইসমাতুল ফেরদৌস লীভা, সাজ্জাদ হোসেন সৌকত এবং নাইমুল ফারাবি। যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসাইন ও শাহরিয়ার হাসান সাকিব। কোষাধ্যক্ষ সরোয়ার হোসাইন সাকিব, সাংগঠনিক সম্পাদক মোবাশ্বির আমিন, দপ্তর সম্পাদক আফরা আনজুম জেনিন, শিক্ষা ও গবেষণা সম্পাদক খাদিজা নাসির ও হাবিবুল হাসান, প্রকাশনা সম্পাদক জান্নাতুল ফেরদৌস জেসি, আইটি সম্পাদক রোনক হাসান ফটোগ্রাফি অ্যান্ড মিডিয়া সম্পাদক পরিমল রায়, কমিউনিকেশন সম্পাদক ওমায়ের খান, প্রচার সম্পাদক জান্নাত মীম, সমাজকল্যাণ সম্পাদক রুহুল আমীন এবং সাংস্কৃতিক সম্পাদক জোথী রহমান প্রমুখ।

উল্লেখ্য, ইসলামী বিশ্ববিদ্যালয় সাইন্স ক্লাব সূচনালগ্ন থেকেই একটি বিজ্ঞানমনস্ক জাতি গঠন ও বিজ্ঞান ও প্রযুক্তিগত জ্ঞানের প্রচার প্রসারের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এর অংশ হিসেবে খুদে শিক্ষার্থীদের উদ্ভাবনে আগ্রহী করার জন্য জাতীয় বিজ্ঞান মেলা সহ বিজ্ঞান বিষয়ক বিভিন্ন প্রতিযোগিতা কর্মশালা সভা ও সেমিনার আয়োজন করে থাকে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.