ইবিতে সেরা বিতার্কিক অনুসন্ধান প্রতিযোগিতা অনুষ্ঠিত 

শেয়ার

ইবি সংবাদদাতা:

মহান বিজয় দিবস উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ডিবেটিং সোসাইটির আয়োজনে সেরা বিতার্কিক অনুসন্ধান প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৭ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) অবস্থিত সংগঠনটির অফিস কক্ষে এটি অনুষ্ঠিত হয়।

বাংলা ও ইংরেজি মাধ্যমে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। এতে বাংলা মাধ্যমে সেরা বিতার্কিক নির্বাচিত হন মুশফিকুর রহমান শাওন এবং রানার্স আপ নির্বাচিত হন শান্ত শিশির ইসলাম। এদিকে ইংরেজি মাধ্যমে সেরা বিতার্কিক নির্বাচিত হন নাজমুস সাকিব জিতু এবং রানার্স আপ নির্বাচিত হন ইয়াসিন আলী।

উক্ত বিতর্কে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি আবু হুরাইরা, সাধারণ সম্পাদক নাজমুস সাকিব, শহীদ জিয়াউর রহমান হল ডিবেটিং সোসাইটির সভাপতি তামিম আদনান, সাদ্দাম হোসেন হল ডিবেটিং সোসাইটির সভাপতি দিদারুল ইসলাম রাসেল এবং লালন শাহ হল ডিবেটিং সোসাইটির সভাপতি আনিসুর রহমান সাইমন।

প্রতিযোগিতার শেষে বিজয়ী বিতার্কিকদের মাঝে পুরষ্কার প্রদান করা হয়। এছাড়াও অংশগ্রহণকারী অন্যান্য বিতার্কিকদের মাঝেও সান্ত্বনা পুরষ্কার প্রদান করা হয়।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.