ইবিতে মাগুরা জেলা ছাত্রকল্যানের নেতৃত্বে নাহিদ, মেজবাহ

শেয়ার

ইবি সংবাদদাতা:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মাগুরা জেলা থেকে পড়তে আসা শিক্ষার্থীদের সংগঠন ‘মাগুরা জেলা ছাত্রকল্যাণ সমিতি’র নতুন কমিটি গঠিত হয়েছে। এতে ফোকলোর স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের নাহিদ পারভেজ মুন্না সভাপতি ও আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মেজবাহুল ইসলাম সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে সংগঠনটির উপদেষ্টা ও পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাজ্জাদ হোসেনর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়। বিজ্ঞপ্তিতে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মেজবাহুল ইসলাম বলেন, মাগুরা জেলা থেকে প্রতি বছর অনেক শিক্ষার্থী এ বিশ্ববিদ্যালয়ে এসে ভর্তি হয়। বর্তমানে প্রায় পাঁচশ এর অধিক শিক্ষার্থী এখানে লেখাপড়া করছেন। এই কমিটি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া মাগুরা জেলার সকল শিক্ষার্থীদের জন্য সার্বিক সহযোগিতা ও সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে যাবে।

উল্লেখ্য, ইসলামী বিশ্ববিদ্যালয়ের মাগুরা জেলা ছাত্রকল্যাণ সমিতি মাগুরা থেকে আগত ইবিতে পড়ুয়া শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। মাগুড়া জেলা থেকে আসা ভর্তিচ্ছুদের থাকার ব্যবস্থা করার পাশাপাশি পরীক্ষার্থীদের সার্বক্ষণিক সাহায্য সহযোগিতা করে থাকে সংগঠনটি। সংগঠনটি মাগুরা জেলার শিক্ষার্থীদের কাছে ভালোবাসার সংগঠনে পরিণত হয়েছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.