‘জওয়ান’ ঝড়ের মধ্যেই নতুন সিনেমা মুক্তির ঘোষণা শাহরুখের

শেয়ার

‘পাঠান’ সিনেমা মুক্তির প্রায় আট মাস পরে বিশ্বজুড়ে প্রেক্ষাগৃহে রাজকীয়ভাবে ফিরেছেন শাহরুখ খান। ৭ সেপ্টেম্বর থেকে সারা দেশে ‘জওয়ান’ ঝড় শুরু হয়েছিল, তা নবম দিনে এসে একটুও কমেনি। এরই মাঝে নতুন আরেক সিনেমা মুক্তির দিন ঘোষণা করলেন কিং খান।

‘পাঠান’-এর পরে ‘জওয়ান’ দিয়ে বলিউডের অতীতের সব রেকর্ডই ভাঙলেন শাহরুখ। তাই সিনেমার দুর্দান্ত এই সাফল্য উদযাপনে সংবাদ সম্মেলন করলেন তিনি। সংবাদ সম্মেলন থেকে শাহরুখ খান ঘোষণা করলেন ‘ডাঙ্কি’ ছবির মুক্তির দিন। ‘পাঠান’ ও ‘জওয়ান’ ছবির জন্যই পিছিয়ে গিয়েছিল রাজকুমার হিরানীর নতুন ছবির মুক্তি। শাহরুখ জানালেন, চলতি বছরের বড়দিনেই বড়পর্দায় আসতে চলেছে ‘ডাঙ্কি’।জওয়ান' তৈরিতে খরচ ৩০০ কোটি

ডাঙ্কির বেশির ভাগ শ্যুটিং কাশ্মীরে হয়েছে। রাজকুমার হিরানী পরিচালিত ‘ডাঙ্কি’ ছবিতে শাহরুখ খানকে দেখা যাবে তাপসী পান্নুর সঙ্গে। এ বছরের চুক্তিনামায় রয়েছে কিং খানের তিনটি ছবি। ‘পাঠান’ ও ‘জওয়ান’ দুটি-ই অবশ্য সুপার হিট। আগামী ডিসেম্বরে মুক্তি পাবে ‘ডাংকি’। চার বছর পর প্রত্যাবর্তন করে ভক্তরা হয়তো এভাবেই দেখতে চেয়েছিলেন বলিউডের এই বাদশাকে। এখন দেখার পালা কেমন ঝড় তোলে শাহরুখের পরবর্তী সিনেমা ‘ডাঙ্কি’।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.