ইবিতে খেলোয়াড়দের পুনর্মিলনী অনুষ্ঠিত 

শেয়ার

ইবি সংবাদদাতা :

সাবেক ও বর্তমান খেলোয়াড়দের নিয়ে ১ম পুনর্মিলনী-২০২৩ এর আয়োজন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্লেয়ারস এসোসিয়েশন। শনিবার (৭ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে এসোসিয়েশনের ১ম পুনর্মিলনী উদযাপন কমিটির আহ্বায়ক আবু হেনা মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া।

এসময় রমো গ্রুপের চেয়ারম্যান মুহাম্মদ মহসিন, বাংলাদেশ সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ও বিশ্ববিদ্যালয়ের আইন বিষয়ক উপদেষ্টা এডভোকেট শাহ মঞ্জুরুল হক, শারীরিক শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক শাহ আলম এবং এসোসিয়েশনের ১ম পুনর্মিলনী উদযাপন কমিটির সদস্য সচিব ড. আসাদুর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তা সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শিরিনা খাতুন।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম বলেন, আমাদের বিশ্ববিদ্যালয় খেলাধুলায় খুবই অগ্রগামী। এ বিশ্ববিদ্যালয় অনেক এগিয়ে গেছে, আরো এগিয়ে নিতে আমরা একটি বিভাগও খুলেছি। এটি বিশ্বের কাছে বিশ্ববিদ্যালয়কে চেনার জন্য মক্ষম বিষয় হিসেবে কাজ করবে। আমি এটার মাধ্যমে মহিরুহ গড়ে তুলেছি, যা এক সময় পরিপূর্ণ বৃক্ষে পরিণত হবে। যা আমাদের খেলোয়াড় শূন্যতাও পূরণ করবে। আমাদের কিছু সমস্যাও রয়েছে, তা শীঘ্রই কাটিয়ে উঠবো। এসময় তিনি এসোসিয়েশনটিকে সার্বিকভাবে সহযোগিতা করার আশ্বাস দেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.