ইংরেজি পরীক্ষা ভালো না হওয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

শেয়ার

নেত্রকোণা প্রতিনিধি:

নেত্রকোনার বারহাট্টায় সাখি আলম (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী আ’ত্ম’হ’ত্যা করেছে। ইংরেজি দু’টি পত্রের পরীক্ষা আশানুরূপ ভাল না হওয়ায় সে আ’ত্ম’হ ত্যা করে।

রোববার (৭ মে) রাতে চন্দ্রপুর পূর্বপাড়া গ্রামের নিজ বাড়ির শ’য়’ন’ক’ক্ষ থেকে ঝু’ল’ন্ত অবস্থায় উদ্ধার করে পরিবারের সদস্যরা। পরে পুলিশ বিষয়টি জানতে পেরে শিক্ষার্থীর লা’শ থানায় নিয়ে আসে।

পরিবার ও সহপাঠীরা জানায়, মেধাবী শিক্ষার্থী হিসেবে সাখি আলম সবার কাছেই পরিচিতি ছিল। সহপাঠীরা একসাথে চন্দ্রপুর থেকে অটোরিকশা যোগে উপজেলা সদরের বারহাট্টা সিকেপি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে যান। রবিবার ইংরেজি ২য় পত্র পরীক্ষা শেষে বেরিয়ে সে সহপাঠীদের জানিয়েছে, ইংরেজি ১ম পত্রের মত ২য় পত্র পরীক্ষাটিও তার ভাল হয়নি।

পরীক্ষা শেষে সহপাঠিরা সবাই একসঙ্গে বাড়ি ফেরে। পরীক্ষা খারাপ হওয়ায় পরীক্ষা শেষ হওয়ার পর থেকেই সাখি মানসিকভাবে বিপর্যস্থ হয়ে পরে। বাড়িতে এসে তার শোবার ঘরে চলে যায়।

রাত হয়ে গেলে সাখির কোন সাড়া সব্দ না পেয়ে পরিবারের লোকজন তাকে ডাকতে যায়। ঘরে গিয়ে তাকে ঝু’ল’ন্ত অবস্থায় দেখতে পেয়ে ডাক চিৎকার শুরু করলে সবাই গিয়ে তাকে নিচে নামায়।

সাখি উপজেলার হুজরাবাড়ি উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগের শিক্ষার্থী ও চন্দ্রপুর পূর্বপাড়া গ্রামের মোফাজ্জল হোসেন এর মেয়ে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.