কমলনগরে মোটরসাইকেল আরোহীদের পুলিশ সুপারের ফুলেল শুভেচ্ছা

শেয়ার

ট্রাফিক আইন মেনে চলুন, হেলমেট পড়ুন নিজের মূল্যবান জীবনকে রক্ষা করুন স্লোগানে ‘ট্রাফিক সচেতনতামুলক অনুষ্ঠান উৎযাপনে লক্ষ্মীপুরের কমলনগরে প্রধান সড়কে হেলমেট পরিহিত মোটরসাইকেল আরোহীদের ফুলেল শুভেচ্ছা ও চকলেট বিতরণ করেছেন জেলা পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।

বৃহস্প্রতিবার(০১ ডিসেম্বর) বিকেলে উপজেলার হাজিরহাট বাজারে হেলমেট পরিহিত আরোহীদের ফুল দিয়ে শুভেচ্ছা ও চকলেট বিতরণ করা এবং হেলমেটহীন আরোহীদের সচেতনত করতে বিভিন্ন দিক-নির্দেশনামুলক তিনি এ পরামর্শ দেন।

এসময় উপস্থিত ছিলেন, রামগতি সার্কেল মো.সাইফুল ইসলাম, জেলা ট্রাফিকের ইন্সপেক্টর (টিআই) প্রবীর কুমার দাস, ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সোলাইমান, টিআই সাজ্জাদ কবির, টিআই মো.মমিন, সঞ্জয়, সুব্রত সিংহসহ প্রমুখ। এছাড়াও আরও উপস্থিত ছিলেন, হাজির হাট বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো.কামরুল ইসলাম, বনিক সমিতির সভাপতি হাজি আয়ুব আলী, সম্পাদক ও সাংবাদিক ইসমাইল হোসেন বিপ্লব, পল্লী নিউজের সম্পাদক ও প্রকাশক ওয়াজি উল্লাহ জুয়েল, বাজার ব্যবসায় মো.ওমর ফারুক, দৈনিক আনন্দবাজার প্রতিনিধি আমজাদ হোসেন আমু, সাংবাদিক আরিফ হোসেন তারেক, আমার সংবাদ প্রতিনিধি মো.ফয়েজ, মো.আব্দুল্লাহ আল মামুনসহ প্রমুখ।

পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, মোটরসাইকেল চালাতে হেলমেট পরতে হবে। হেলমেট আপনার জীবনকে কিছুটা হলেও বিপদ থেকে রক্ষা করবে। প্রতিনিয়ত সড়কে দূর্ঘটনা হচ্ছে। আপনি একটু সচেতন হলেই হবে। আপনার সচেতনতা, আপনাকে রক্ষা করবে।

এমন উদ্যোগে মোটরসাইকেল চালকরা পুলিশ সুপার ও ট্রাফিক বিভাগকে ধন্যবাদ এবং সচেতনতামুলক কার্যক্রম অব্যাহত রাখতে অনুরোধ জানিয়েছেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.