চোট পেয়ে মাহমুদুলের হাতে তিন সেলাই

শেয়ার

প্রথম ইনিংসে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন তরুণ ব্যাটার মাহমুদুল হাসান জয়। নিউজিল্যান্ডের বোলারদের পরীক্ষায় ফেলে খেলেছেন অসাধারণ ইনিংস। কিন্তু, বাংলাদেশ দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নামার আগেই এলো দুঃসংবাদ। চোটে পড়েছেন মাহমুদুল। চোট পেয়ে তাঁর হাতের আঙুলে তিন সেলাই করতে হয়েছে।বাংলাদেশ টিম ম্যানেজম্যান্টের পক্ষ থেকে জানানো হয়েছে, ফিল্ডিং করার সময় মাহমুদুল হাসান ডান হাতের আঙুলে চোট পেয়েছেন। তাঁর হাতের তৃতীয় ও চতুর্থ আঙুলের মাঝে তিনটি সেলাই পড়েছে। যার ফলে আগামী সাত থেকে ১০ দিন পর্যবেক্ষণে রাখা হবে তরুণ এই ব্যাটারকে।

আজ মঙ্গলবার টেস্টের চতুর্থ দিন শষে বিসিবির পাঠানো এক ভিডিও বার্তায় বাংলাদেশ দলের ফিজিও বাইজিদ ইসলাম বলেছেন, ‘মাহমুদুল হাসান জয় আজকে ফিল্ডিং করার সময় ডানহাতের ইনজুরিতে পড়েছে। হাতের তৃতীয় ও চতুর্থ আঙুলের মাঝে তিনটি সেলাই লেগেছে। এখানকার চিকিৎসক সেলাই করে দিয়েছেন। ওকে এখন সাত থেকে ১০ দিন পর্যবেক্ষণে থাকতে হবে। এ ছাড়া প্রয়োজনীয় সব ব্যবস্থাও নেওয়া হয়েছে।’

লে ওভালে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ইনিংসে ৭৮ রানের দারুণ এক ইনিংস উপহার দিয়েছিলেন মাহমুদুল জয়। ২৯২ মিনিট উইকেটে ছিলেন মাহমুদুল মোকাবিলা করেছেন ২২৮টি বল। সেই মাহমুদুলকেই ছাড়াই হয়তো দ্বিতীয় ইনিংসে খেলতে নামতে হবে বাংলাদেশ দলকে।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.