হবিগঞ্জে বজ্রপাতে নিহত পরিবারের মাঝে জেলা প্রশাসনের আর্থিক সহায়তা

শেয়ার

জুয়েল রহমান, হবিগঞ্জ প্রতিনিধি:

বানিয়াচং উপজেলার পৃথক পৃথক স্থানে বজ্রপাতে দুইশিশু ও যুবকসহ তিনজন নিহত হয়েছেন। তাতক্ষনিকভাবে হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহানের নির্দেশে নিহতদের প্রত্যেক পরিবারকে ২০ হাজার করে নগদ টাকা ও শুকনো খাবার পৌঁছে দেওয়া হয়েছে।

১৪ এপ্রিল বৃহস্পতিবার ভোর ৬টা থেকে ৭ টার মধ্যে উপজেলার তিনজন বজ্রপাতে মারা যায়। নিহতরা হলেন,বানিয়াচং উপজেলা সদরের ৩নং ইউনিয়নের ১নং ওয়ার্ডের তাঁতাড়ী মহল্লা গ্রামের মো: আকল আলীর ছেলে মোঃ হোসাইন মিয়া (১২) সুটকী নদীর পাড়ে গরুর জন্য ঘাস কাটতে গিয়ে বজ্রপাতের কবলে পড়ে মারা যায়।

একই ইউনিয়নের ২নং ওয়ার্ডের জাতুর্কণপাড়া গ্রামের আলীপুর (বড় বান্দ) এলাকার মো: আব্দুর রহমানের মেয়ে ঝুমা বেগম (১৩) ঘরের বাহিরে রান্নার জন্য জ্বালানি লাকড়ি আনতে গিয়ে বজ্রপাতে মারা যায়।

এছাড়া উপজেলার ৮নং ইউনিয়নের মো: শামসুল মিয়ার ছেলে মো: আলমগীর মিয়া (২৮) আনোয়ারপুর হাওরে ধান কাটতে গিয়ে বজ্রপাতে মারা যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ জানান, বজ্রপাতে নিহত ওই তিনজনের পরিবারকে নিয়মানুযায়ী সরকারিভাবে আর্থিকভাবে সহায়তা পৌঁছে হয়েছে।

এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন ডিসি স্যারের তাতক্ষনিক নির্দেশে নিহতদের পরিবারকে নগদ অর্থ সহায়তা শুকনো খাবার পৌঁছে দিয়েছি।

নিহতদের আত্মার মাগফেরাত কামনা করছি। সেই সাথে পরিবারের সকলের প্রতি সসমবেদনা জ্ঞাপন করছি।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.