শাকিব খানের সিনেমার কাছে ব্যার্থ সালমান

শেয়ার

শুক্রবার ৩৩ সিনেমা হলে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ‘কিসি কা ভাই কিসি কি জান’। মুক্তির পর থেকে সিনেপ্লেক্স ও সিঙ্গেল স্ক্রিনে সিনেমাটির অবস্থা একেবারেই শোচনীয়। স্টার সিনেপ্লেক্স ও মধুমিতা সিনেমা হল কর্তৃপক্ষের সঙ্গে আলাপ করে জানা যায়, ‘ছবিটি দর্শক টানতে পুরোপুরি ব্যর্থ’।  মুক্তির প্রথম ও দ্বিতীয়দিন স্টার সিনেপ্লেক্সের ৬টি শাখায় ১৮ শো ছিল ‘কিসি কা ভাই কিসি কি জান’ এর। তৃতীয়দিনে দর্শক খরায় শো কমিয়ে দেয়া হয়েছে।

সিনেপ্লেক্সের প্রধান বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ বলছেন, এই ছবিটি একেবারেই চলছে না। অবশ্য সিনেমা থেকে আমরা খুব একটা প্রত্যাশাও করিনি। এটি বলা যায় পুরনো সিনেমা, ওটিটিতেও চলে এসেছে অনেক আগে। আর ভারতের বক্স অফিসেও তেমন সুবিধা করেনি।

মধুমিতা সিনেমা হলের কর্ণধার ইফতেখার নওশাদ জানাচ্ছেন, সালমানের এই সিনেমা তারকাবিহীন বাংলাদেশের যেকোনো ছবির চেয়েও খারাপ যাচ্ছে। তিনি বলেন, দর্শক একেবারেই দেখছে না।

এতো খারাপ অবস্থা আসলে বলার অপেক্ষা রাখে না। জানি না পুরো সপ্তাহ আদৌ চলবে কিনা। এদিকে, ‘কিসি কা ভাই কিসি কি জান’র শো কমিয়ে বাড়িয়ে দেয়া হয়েছে সুপারস্টার শাকিব খানের ছবি প্রিয়তমা। শুক্রবার একটি শো ছিল, শনিবার কোনো শো রাখা হয়নি কিন্তু রবিবার থেকে শূন্য থেকে ছয়টি করে রাখা হয়েছে। সিনেপ্লেক্সের পান্থপথ, ধানমন্ডি, এসকেএস টাউয়ার একটি করে শো এবং মিরপুর ও চট্টগ্রামে রবিবার থেকে দুটি করে শো রাখা হয়েছে। সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানায়, দর্শকদের চাহিদার কারণে তারা শো কম বেশি করেন।

এদিকে, ঢাকার লায়ন সিনেমাস, ব্লকবাস্টার সিনেমাস, চট্টগ্রামের সিলভার স্ক্রিনসহ অন্য হলগুলোতেও সালমান খানের ছবিটি একেবারেই চলছে না।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.