লক্ষ্মীপুরে সেই ‘ বড় ভাইকে’ খুঁজছে পুলিশ

শেয়ার

ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী আরমান হোসেন নামে সেই ‘বড় ভাই’ সহ তার অনুসারীদের খুঁজতে মাঠে নেমেছে পুলিশ।

নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দিয়ে আরমান দলবদ্ধ হয়ে কারণে-অকারণে মানুষের ওপর হামলাসহ এলাকায় অরাজকতা সৃষ্টি করে আসছে বলে অভিযোগ রয়েছে। সবশেষ শরিফ উদ্দিন ও মো. মোহন নামে দুই সহোদরকে কুপিয়েছে আরমান ও তার অনুসারীরা।

এদিকে এসব অভিযোগে রোববার (৬ নভেম্বর) বিকেলে পুলিশ সুপার (এসপি) মাহফুজ্জামান আশরাফ নিজেই আরমানকে আটক করতে তার বাড়িতে যায়। এ সময় এসপির সাথে সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন উপস্থিত ছিলেন। পরে সন্দেহভাজন হাসান নামে এক যুবককে আটক করেছে পুলিশ। তবে আরমান পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি।

অভিযুক্ত আরমান সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা গ্রামের জহিরুল ইসলামের ছেলে। তিনি নিজেকে ছাত্রলীগ নেতা পরিচয় দিলেও তার কোনো পদ-পদবি নেই। তার একটি সক্রিয় বাহিনী রয়েছে বলে স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানা গেছে, চরভূতা ও চরমনসা গ্রামে দীর্ঘদিন ধরে আরমান একটি বাহিনী গঠন করে চাঁদাবাজি, হামলা-ভাঙচুর, মাদকদ্রব্য বিক্রি ও সেবনসহ নানান অপকর্ম করে আসছে। কারণে-অকারণে মানুষকে মারধর করেছে। স্কুল-মাদ্রাসার ছাত্রীদের পথে পথে বিরক্ত করাসহ বিভিন্ন ধরনের অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে। স্থানীয়রা পুলিশ সুপারকে সরাসরি এসব অভিযোগ করেছেন।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার (এসপি) মাহফুজ্জামান আশরাফ বলেন, আরমান নিজেকে এলাকায় বড় ভাই পরিচয় দিয়ে একটি গ্যাং তৈরি করেছে বলে শুনেছি। সে চাচ্ছে এলাকায় একটি অরাজকতা সৃষ্টি করতে। সেটি কখনও হতে দেয়া হবে না। হাসান নামে ওই দলের একজনকে আটক করা হয়েছে। কিশোর গ্যাং সদস্যদের শক্ত হাতে দমন করা হবে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.