লক্ষ্মীপুরে ম্যানেজিং কমিটি নির্বাচন সম্পন্ন

শেয়ার

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর পৌর লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। অভিভাবকদের স্বতঃস্ফূর্ত ভোটদানের মধ্য দিয়ে বৃহস্পতিবার ১৮ এপ্রিল  সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে চলে ভোটগ্রহণ।

বিদ্যালয় সূত্রে জানা যায়, অভিভাবকদের সরাসরি ভোটাধিকার প্রয়োগের মাধ্যমেই ম্যানেজিং কমিটির নির্বাচনটি সম্পন্ন হয়। উক্ত নির্বাচনে অভিভাবক সদস্য পদে ০৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন, এদের মধ্যে ৬ জন পুরুষ ও ২ জন মহিলা প্রার্থী নির্বাচনে অংশ নেয়। এ নির্বাচনে ৪ জন পুরুষ ও ১ জন মহিলা প্রতিদ্বন্দ্বী বিজয়ী হয়েছেন।
এছাড়াও লটারির মাধ্যমে আলমগীর হোসেন রাজু দাতা সদস্য নির্বাচিত হয়।

এদের মধ্যে মোঃ জহিরুল ইসলাম ২০৭ ভোট পেয়ে প্রথম, মোঃ কামরুজ্জামান কামরুল ১৮৫ ভোট পেয়ে দ্বিতীয়, মোঃ জসিম উদ্দিন ১৭১ ভোট পেয়ে তৃতীয়, মৃত্যুঞ্জয় মজুমদার ১৩৭ ভোট পেয়ে চতুর্থ ও সংরক্ষিত নারী সদস্য পিয়ানুর বেগম ১৮৩ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন।

উল্লেখ্য, লক্ষ্মীপুর পৌর লাহারকান্দি   উচ্চ বিদ্যালয়ের অভিভাবকদের ভোটার সংখ্যা মোট ৪৪২ জন ও ভোট কাষ্ট হয়েছে ৩৫০। ভোট গণনা শেষ হয় সন্ধ্যা ৬ টায় নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন লক্ষ্মীপুর সদর উপজেলার পল্লী উন্নয়ন কর্মকর্তা মোঃ কামরুল হাসান।

এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর পৌর ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ রিয়াজ পাটোয়ারী রাজু , বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম সহ এসআই মোঃ ইলিয়াসের নেতৃত্বে পুলিশের সদস্যের একটি টিম।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.