লক্ষ্মীপুরে মায়ের সঙ্গে ঝগড়া করে বিষ খেয়ে মেয়ের আত্মহত্যা

শেয়ার

 

নিজস্ব প্রতিনিধি :

লক্ষ্মীপুরে নাসিমা আক্তার (২৫) নামের এক মহিলা আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১৬ ডিসেম্বর) সন্ধা সদর উপজেলার মান্দারী ইউনিয়নের গন্ধর্ব্যপুর গ্রামে তাঁর বাবার বাড়ীতে এ ঘটনা ঘটে।

মৃত নাসিমা একই গ্রামের ফয়েজ আহম্মদ বাড়ীর মৃত আলী আহম্মদ’র মেয়ে ও এক কন্যা সন্তানের জননী।

এলাকাবাসীরা জানায়, সন্ধ্যার দিকে তাঁর মা জোহরা বেগম’র (জুনি) সঙ্গে ঝগড়া হয়। এরপর রাগ করে ঘর থেকে বের হয়ে যায় নাসিমা। এর কিছুক্ষণ পর ঘরের আঙ্গিনায় অচেতন অবস্থা পড়ে থাকতে দেখে পরিবারের লোকজন। এ সময় নাসিমা বিষ খাওয়ার কথা বলে সবাইকে মাফ করে দিতে বলেন।

পরে পরিবারের লোকজন তাঁকে দ্রুত উদ্ধার করে স্থানীয় ডাক্তার বোরহান উদ্দিনের বাড়ীতে নিয়ে গেলে তিনি হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

স্থানীয় মান্নান জানান,পাশের বাড়ীর দুলালের মায়ের কমড়া গাছ উঠানোকে কেন্দ্রকরে ঝগড়া হয়।পরে দুলালের মা স্থানীয় মেম্বারকে জানালে মেম্বার নাসিমার মাকে রবিবার ৩টা শালিসে বসবে বলে জানিয়ে দেয়।পরে তাঁর মা তাঁকে বকাবকি করে এতে সে ইঁদুরের ঔষধ খেয়েছে বলে শুনেছি। তবে সে মানুষিক বিকারগ্রস্ত এর আগে তাঁর তিন বিয়ে হয়েছে। সর্বশেষ স্বামীও গত কয়েকমাস আগে তাঁকে তালাক দেয়।

জানতে চাইলে ডা. বোরহান বলেন, আমার চেম্বারে না নিয়ে বাড়িতে নিয়ে আসে। বাড়িতে বিষ খাওয়া রোগীর চিকিৎসার কোন ব্যবস্থা নাই। তাই আমি দ্রুত হাসপাতালে নেয়ার পরামর্শ দেই।

স্থানীয় ইউপি সদস্য মোরশেদ আলম বলেন,লোকজন থেকে শুনছি সে বিষ খেয়েছে।পরে হাসপাতাল নেয়ার পথেই তাঁর মৃত্যু হয়।

এব্যাপারে জানতে চাইলে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনসার্জ (ওসি) মোকতার হোসেন জানান, এটা হত্যা নাকি আত্মহত্যা এখনো বুঝা যায়নি, তদন্তে সময় লাগবে বলেও জানান তিনি।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.