লক্ষ্মীপুরে জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা সালাহ উদ্দিন ভূঁইয়ার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

শেয়ার

 

লক্ষ্মীপুর : লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি প্রয়াত নছির আহম্মদ ভূঁইয়ার ছেলে জেলা জাসদের (ইনু) সভাপতি মুক্তিযোদ্ধা সালাহ উদ্দিন ভূঁইয়া ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।

শুক্রবার (৩ নভেম্বর) দুপুর ২ টার দিকে পৌরসভার লিল্লাহ জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের রাষ্ট্রীয় মর্যাদায় নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এরআগে বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে পৌরসভার উত্তর তেমুহনী এলাকার বাসায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

মরহুমের জানাযায় লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন, বর্তমান সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হক মিলন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ভারপ্রাপ্ত কমান্ডার কাজল কান্তি দাস, জেলা জাসদের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মাহবুবুল আলম, পৌরসভার সাবেক মেয়র হাছানুজ্জামান চৌধুরী মিন্টু ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামানসহ বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক লোক অংশ নেয়।

প্রসঙ্গত, সালাহ উদ্দিন ভূঁইয়া ১৯৭২ সালে লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাধারণ সম্পাদক (জিএস) ছিলেন।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.