রামগতিতে কোচিং সেন্টার পরিচালনার অভিযোগে তিন শিক্ষকের অর্থদণ্ড

শেয়ার

লক্ষ্মীপুর রামগতিতে অবৈধ কোচিং সেন্টার পরিচালনার অভিযোগে তিন শিক্ষককে এক হাজার টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার রাতে উপজেলা সদর আলেকজান্ডারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আজগর আলী পরিচালিত ভ্রাম্যমাণ আদালত এ দণ্ড দেন। এ সময় ওই শিক্ষকদের পরিচালিতসহ চারটি কোচিং সেন্টার বন্ধ করে দেওয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্ত শিক্ষকরা হচ্ছেন, আলেকজান্ডার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. হেলাল উদ্দিন, চর আবদুল্লাহ ফাজিল মাদ্রাসার বাংলা বিষয়ের প্রভাষক আবু বকর ছিদ্দিক বাবলু ও বিকল্প কোচিং সেন্টারের শিক্ষক মো. ফারুক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আজগর আলী জানান, অবৈধ কোচিং সেন্টারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অংশ হিসেবে মঙ্গলবার রাতে উপজেলা সদর আলেকজান্ডারে চারটি কোচিং সেন্টারে অভিযান চালানো হয়। ওই সময় উপজেলা পরিষদের সামনে নিজের বাসায় কোচিং সেন্টার পরিচালনা করার সময় মো. হেলাল উদ্দিনকে, সোনাপুর বাস টার্মিনাল এলাকায় ভাড়া বাড়িতে কোচিং সেন্টার চালানোর সময় আবু বকর ছিদ্দিক বাবলুকে ও পীর পাড়ার বিকল্প কোচিং সেন্টারের মো. ফারুককে হাতেনাতে আটক করা হয়।

এ ছাড়া খন্দকার রোডে আলেকজান্ডার মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নজরুল ইসলাম ও মাহবুবুর রহমান পরিচালিত কোচিং সেন্টারেও অভিযান চালানো হয়। তবে ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে ওই কোচিং সেন্টারের শিক্ষকরা গা ডাকা দেন। এ কারণে ওই কোচিং সেন্টারের কাউকে আটক করা যায়নি।

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.