লক্ষ্মীপুরে জমির বিরোধে একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ

শেয়ার

তারেক মাহমুদ, লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে নুরনবী বকুল নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ শুক্রবার সকালে সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নুরনবী বকুল একই এলাকার আলী রাজা পাটওয়ারী বাড়ির মৃত অজি উল্যা মাস্টারের ছেলে।

নিহতের স্বজনেরা জানান, স্থানীয় আব্দুর রউফের পরিবারের সঙ্গে জমি নিয়ে একই এলাকার নুরনবী বকুলদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার সকালে বিরোধের জমির সুপারির গাছ থেকে সুপারি পাড়তে যান আব্দুর রউফ মাস্টার, আসরাফ ইসলাম বাবুল, জাফর আহমেদ পলাশ। নুরনবী বকুল ও তার পরিবারের লোকজন এতে বাধা দেন। এ নিয়ে দু-পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে নুরনবীকে কিলঘুষি ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে প্রতিপক্ষ আবদুর রউফের লোকজন। পরে আশপাশের লোকজন নুরনবী বকুলকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এদিকে নিহতের ভাই আফজাল হোসেন সবুজ অভিযোগ করে জানান, সকালে আব্দুর রউফের লোকজন জোর করে বাগান থেকে সুপারি পাড়ছিল। এ খবর পেয়ে তাঁর ভাইসহ লোকজন বাধা দেয়। এতে আবদুর রউফের লোকজন এলোপাতাড়ি পিটিয়ে তাঁর বড় ভাই নুরনবীকে হত্যা করে। এ ঘটনা জড়িতদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

অন্যদিকে অভিযুক্ত আব্দুর রউফ জানান, তাদের (আব্দুর রউফ) জমি থেকে সুপারি পাড়তে গেলে নুরনবী বকুল বাধা দেয়। দু-পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে। তবে হত্যার সঙ্গে তারা জড়িত নন বলে দাবি করেন তিনি।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলাশীষ রায় জানান, হাসপাতালে আনার আগেই ওই ব্যক্তি মারা গিয়েছেন। ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ্ উদ্দিন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। এ ছাড়া এই হত্যকান্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.