লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ ভূমি কমিশনার হলেন রায়পুরের রাসেল ইকবাল

শেয়ার

প্রদীপ কুমার রায়, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি:
ভূমি সেবায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি) হিসেবে নির্বাচিত হয়েছেন রায়পুর উপজেলার এসিল্যান্ড রাসেল ইকবাল।

শ্রেষ্ঠত্বের বিষয়টি মঙ্গলবার (১৭ মে) দুপুরে নিশ্চিত করেছেন রাসেল ইকবাল নিজেই। তিনি বলেন, এমন কৃতিত্বে সত্যিই গর্বিত। এমন কৃতিত্বে জেলা প্রশাসকসহ সব কর্মকর্তাদের ধন্যবাদ জানাই। বিশেষ করে উপজেলা ভূমি অফিসসহ সব ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীরা­ পাশে ছিলেন বলেই শ্রেষ্ঠত্ব অর্জন করতে পেরেছি।

তাঁর উল্লেখযোগ্য কর্মকান্ডের মধ্যে অবৈধ বালু মহলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা, অবৈধ দখলবাজদের হাত থেকে সরকারি খাসজমি উদ্ধার করা, কম ভোগান্তিতে স্বল্প সময়ে ভূমি নামজারির ব্যবস্থা করা, মাদক ব্যবসায়ী, চোর, মাদক সেবীদের আইনের আওতায় এনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা ইত্যাদি।

রায়পুর উপজেলার সাধারণ জনগণ তাদের প্রতিক্রিয়া জানান, তিনি একজন সত্যিকারের জনবান্ধব এসিল্যান্। সত্যি একজন যোগ্য ব্যক্তি, তিনি শ্রেষ্ঠ
হওয়ার যোগ্যতা রাখে। উপজেলাবাসী তার কর্মকান্ডে অনেক খুশি।
রায়পুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাসেল ইকবাল ২০১৪ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতি বিভাগে মাস্টার্স সম্পন্নের পর ৩৬ তম বিসিএস করে ২০১৮ সালে সরকারি চাকরিতে যোগদান করেন। জেলায় কর্মরত থাকার পর ২০২১ সালের নভেম্বর মাসে রায়পুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগ দেন।

সম্পর্কিত খবর

No widgets found. Go to Widget page and add the widget in Offcanvas Sidebar Widget Area.